অন্ধকারে হাজার হাজার পরীক্ষার্থীর চাকুরী পরীক্ষা

আপডেট: মে ২৫, ২০১৯
0

নীলফামারী প্রতিনিধিঃ

চাকুরী নামক সোনার হরিণ ধরতে এসে অন্ধকারে হাতড়িয়ে বেড়িয়েছেন হাজার হাজার চাকুরী প্রত্যাশী। গতকাল শুক্রবার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় ঘটে এ হাতড়ানোর ঘটনা।

দূর্যোগপূর্ণ আবহাওয়া ও গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার চাকুরী প্রত্যাশী পরীক্ষা কেন্দ্রে এসে চরম বিপাকে পড়েন। বিদ্যুৎ না থাকায় ঘুটঘুটে অন্ধকার পরীক্ষা কেন্দ্র। অগ্যতা অন্ধকারেই পরীক্ষা দিতে হয়েছে তাদের। পরীক্ষার দাপ্তরিক কাজে নিয়োজিতরাও পড়েন বিপাকে।

এদিকে নীলফামারী বিদ্যুৎ বিভাগ জানায়, ভোর রাত ৪ টায় আচমকাই শহরের সবচেয়ে বড় এবং গুরুত্বপূর্ণ এলাকার বৈদ্যুতিক ফিডার টাউন-২ বন্ধ হয়ে যায়। শত চেষ্টা করেও লাইনটি চালু করা যাচ্ছিলনা। ফলে শহরের মশিউর রহমান কলেজ, সরকারী বালিক উচ্চ বিদ্যালয়, কালেক্টরেট স্কুল এন্ড কলেজ, সরকারী কলেজ, সরকারি মহিলা কলেজসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানে অনুষ্ঠিত নিয়োগ পরীক্ষা কেন্দ্রের পরীক্ষার্থীরা সমস্যায় পড়েন। যদিওবা দুপুর ১২ টায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হলেও আকাশে মেঘ দেখলেই বিদ্যুৎ বিভ্রাটের দীর্ঘ রিতি থেকে বেড়িয়ে আসতে পারেনি নীলফামারী বিদ্যুৎ বিভাগ। প্রতিদিন গড়ে অন্তত ১০ থেকে ১৫ বার নানা কারনে বিদ্যুৎ বিভ্রাটের কবলে পড়ছেন শহরবাসী। ইফতার, তারাবী, সেহেরি এমনকি আজানের সময়ও বিদ্যুৎ বিভ্রাটের ঘটনায় অতিষ্ঠ হয়ে উঠেছে শহরবাসী।

 

LEAVE A REPLY