অবশেষে নারায়ণগঞ্জ ছাড়লেন এসপি হারুন

আপডেট: নভেম্বর ৭, ২০১৯
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : প্রত্যাহার আদেশের চারদিন পর নারায়ণগঞ্জ ছাড়লেন প্রভাবশালী পুলিশ সুপার হারুন অর রশিদ। ৭ নভেম্বর সকাল সাড়ে ৯টায় তিনি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয় হতে পুলিশ হেড কোয়াটারের উদ্দেশ্যে রওনা দেন।

এর আগে ৩ নভেম্বর তাঁর বদলীর আদেশ হলেও তিনি নারায়ণগঞ্জেই ছিলেন। এদিকে দুপুর ১২টায় জেলা পুলিশ লাইনে তাঁকে সংবর্ধনা দেয় জেলা পুলিশ প্রশাসন।

এ প্রতিবেদন লেখা সময়ে নারায়ণগঞ্জে নতুন কাউকে পুলিশ সুপার পদে স্থলাষিভিক্ত করা হয়নি।
এর আগে ৬ নভেম্বর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে নারায়ণগঞ্জে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এসময় এসপি হারুনকে দেখে মুখভার করে নেন মন্ত্রী।

এসপি উদ্দেশ্য করে মাথা নেড়ে কিছু বলে চলে আসেন। এরপর থেকে সেই অনুষ্ঠানেও দেখা যায়নি এসপিকে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টায় রূপগঞ্জের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠানস্থলে আসেন স্বরাষ্ট্রমন্ত্রী। এসময় তাকে রিসিভ করতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, এসপি হারুন অর রশিদ সহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী গাড়ি থেকে নেমেই জেলা প্রশাসক জসিম উদ্দিনের সঙ্গে হাসিমুখে কথা বলেন। কথা বলার এক পর্যায়ে স্বরাষ্ট্রমন্ত্রী ঘাড় ঘুরিয়ে সেলুট দেওয়া অবস্থায় এসপি হারুনকে দেখতে পান। সঙ্গে সঙ্গে হাসিমুখ ভার করে তিনি এসপি হারুনকে উদ্দেশ্যে করে কিছু কথা বলেন। তবে প্রতিউত্তরে এসপি হারুন কিছুই বলেননি। পরে তিনি আরো সঙ্গে কোন কিছু না বলে অনুষ্ঠানের মঞ্চের দিকে চলে যান।

LEAVE A REPLY