অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি না দিলে জনরোষানাল থেকে পালাবার পথ পাবেন না— খুলনার মানববন্ধনে বাপ্পী

আপডেট: ডিসেম্বর ২, ২০১৯
0

খুলনা ব্যুরোঃ
বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ছাত্রদলের সাবেক সভাপতি, বিএনপির তথ্য সম্পাদক আজিজুল বারী হেলালের মুক্তির দাবীতে খুলনায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনসমূহ।
গতকাল ০২ ডিসেম্বর সোমবার সকাল সাড়ে ১০টায় কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির সহ সভাপতি খান জুলফিকার আলী জুলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুল হাসান বাপ্পী। বিশেষ অতিথি নগর যুবদলের সাবেক সভাপতি শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সহ সভাপতি মো¯Íফা উল বারী লাভলু। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, শেখ আলী আজগার, মাহবুব হাসান পিয়ারু, এস এম শামীম কবির, তৈয়বুর রহমান, একরামুল হক হেলাল, বাবু উজ্জ্বল কুমার সাহা, ইবাদুল হক রুবায়েদ, হাফিজুর রহমান, আতাউর রহমান রুনু, খান সাইদুজ্জামান, খান ইসমাইল হোসেন, আব্দুল মান্নান মিস্ত্রী, গোলাম মো¯Íফা তুহিন, মিরাজুর রহমান, এ্যাড. সেতেরা সুলতানা, মতিউর রহমান বাচ্চু, আরিফুর রহমান, জাবেদ মলিøক, মাসুদ জমাদ্দার, হারুন-অর-রশিদ, জাফর চন্দন চৌধুরী, আইয়ুব আলী খান, রফিকুল ইসলাম বাবু, শাহানাজ পারভীন, মাসুম বিলøাহ, আব্দুল মালেক, আলতাফ মোলøা, জিএম মিনার, মোলøা আইয়ুব হোসেন, শেখ নাদিমুজ্জামান জনি, মোলøা রিয়াজুল ইসলাম, শফিকুল ইসলাম বাচ্চু, আনোয়ার হোসেন আনু, আনম মুরাদ হুমায়ুন কবির, কুদরতে এলাহী স্পিকার, আবু মুসা, সিকদার অহিদুজ্জামান অহিদ মাহমুদুল হাসান মিঠু, হুমায়ুন কবির রুবেল, মিজানুর রহমান বাবু, মশিউর রহমান শফিক, হান্নান সিকদার, রুবেল মীর, শেখ ফারুক, মুক্তারুজ্জামান সবুর, খন্দকার ফারুক হোসেন, মাহফুজ সিকদার, মনিরুল গাজী, মিজানুর রহমান, বোরহান উদ্দিন, আবু জাফর, রাসেল শেখ, আব্দুর রাজ্জাক কচি, আনিসুর রহমান আনিস, ওয়াহিদুজ্জামান সোহাগ, আতিক নেওয়াজ চঞ্চল, মাশকুর রহমান ফ্রান্স, তৌহিদুজ্জামান মুকুল, মোমিনুর রহমান সাগর, আব্দুল আল মামুন নিপু, ইমরান সরদার, আবু তালেব, ইমতিয়াজ আলী সুজন, নিয়াম মলিøক, মো¯Íাকিম বিলøাহ প্রমূখ।
সভায় বক্তারা বলেন, জনগণের দাবি উপেক্ষা করে কোনো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার সুযোগ না দেওয়ায় বিএনপি চেয়ারর্পাসন খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ক্রমান্বয়ে চরম অবনতির দিকে ধাবিত হচ্ছে। চিকিৎসা দেওয়ার নামে নানা টালবাহানা ও জনগণকে ধোঁকা দেওয়ার চেষ্টা করছে সরকার। তার শারীরিক অবস্থার দ্রæত অবনতি ঘটা সত্তে¡ও সরকারের লোকেরা বলছেন তিনি সুস্থ আছেন। বর্তমান সরকার যে অসুস্থ তা তাদের প্রতিদিনের বিভিন্ন মতব্যে প্রকাশ পায়, যা বাংলাদেশের সাধারন জনগনের বুঝতে সমস্যা হচ্ছে না। প্রধানমন্ত্রী কে উদ্দেশ্যে করে বক্তারা আরো বলেন, বেগম খালেদা জিয়াকে বন্দি করে বিনাচিকিৎসায় আপনি অমানবিক কষ্ট দিচ্ছেন, তার প্রতি এই নিষ্ঠুরতা বিশ্বের স্বৈরশাসকরা যে আচরণ করে সেই আচরণেরই সমতুল্য। আর কষ্ট না দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আজিজুল বারী হেলাল সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন। তা না হলে জনগনের রোষানলে পড়লে পালাবার পথ পাবেন না।#

LEAVE A REPLY