আরেকটা দল যদি আসতো তাহলে নির্বাচনটা জমতো মেয়র আতিকুল

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০১৯

নির্বাচন প্রসঙ্গে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আতুকুল ইসলাম বলেন, আমি যে কয়টা কেন্দ্রে গিয়েছি অনেক ভালো দেখেছি। অতো বেশি ভালো আমি বলবো না, কিন্তু ভালো দেখেছি। আরেকটা দল যদি আসতো তাহলে নির্বাচনটা জমতো।

বৃহস্পতিবার রাতে উত্তরায় অবস্থিত তার নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন

আতিকুল ইসলাম বলেছেন, সুষ্ঠু এবং সুন্দরভাবেই নিরাবাচন হয়েছে। সকালে বৃষ্টি হয়েছে। আমার এলাকার বিভিন্ন জায়গায় গিয়েছি। জনশ্রোলোক মতো লোকজন এসেছেন। আমি যে কয়টা কেন্দ্রে গিয়েছি অনেক ভালো দেখেছি। অতো বেশি ভালো আমি বলবো না, কিন্তু ভালো দেখেছি। আরেকটা দল যদি আসতো তাহলে নির্বাচনটা জমতো।

তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি যারাই ভোট দিয়েছেন সবাই সতস্ফুর্তভাবে ভোট দিয়েছেন। আলহামদুলিল্লাহ ভোট ভালো হয়েছে। সব চেয়ে সুষ্ঠু নির্বাচন হয়েছে, এটা নির্বাচনের পার্সেন্টিজ দেখেই নিশ্চিত হওয়া যায়। আমি নির্বাচন কমিশন ও সরকারকে একটি সুষ্ঠু নির্বাচন করার জন্য ধন্যবাদ জানাই।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সময়টা বড় কথা নয়, আমাদের পরিকল্পনাটাই বড় কথা। আমরা ইশতেহারও সেভাবে করেছি।

তিনি আরও বলেন, একটি দল নির্ববাচনে আসেনি। এটি হলো বাস্তব সত্য কথা। যদি আসতো ভোটের পরিবেশ অন্যরকম হতো। এছাড়া চারটি দল এসেছে।

আমি গত এতটি মাস দৌঁড়িয়েছি। নির্বাচনি মেরাথন দৌঁড় আজকেই শেষ হলো। এরপরে ১০০ মিটিরের আরেকটব দৌঁড় দিতে হবে। যেদিন থেকে দায়িত্ব পাবো সে দিন থেকেই আমাদের ঢাকাকে সাজিয়ে তুলবো।