আ’লীগের আরো বড় পদ পেতে ওবায়দুল কাদের বিএনপিকে নিয়ে যা খুশি বলে বেড়াচ্ছেন – অ্যাডভোকেট আলাল

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৯
0

বিএনপি মুসলমিলীগ হয়ে যাবে বলে মন্তব্যর তীব্র সমালোচনা করে বিএনপির যুগ্ম হাসচিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, কয়েকদিন পরেই আওয়ামীলীগের কাউন্সিল সেখানে যদি আরো বড় পদ পেতে চান পেতে পারেন ;আমাদের কোন সম্যা নাই। কিন্তু বিএনপিকে নিয়ে কবিতার মতো অবাস্তব আর দু:স্বপ্ন কেন দেখছেন ;এটাই আমার মাথায় আসে না।

আওয়ামীলীগ মাঠে থেকে জনবিচ্ছিন্ন হয়ে মানসিকভাবে অশান্তিতে রয়েছেন। এখন নিজেদের মানসিক শান্তি পেতে বিএনপিকে নিয়ে খুশি বলে যাচ্ছেন।

আজ দেশজনতা ডটকমকে দেয়া একান্ত সাক্ষাতকারে তিনি এ মন্তব্য করেন

আলাল বলেন, ”ওবায়দুল কাদেরের বক্তব্যের উত্তরে নীরব হাসি ছাড়া আর কিই বা বলতে পারি। আসলে রাষ্ট্রীয় কোষাগারের টাকা, বিপুল পরিমাণ চাঁদাবাজির টাকা খরচ করেও সমাবেশে মানুষ আনতে পারেন না, আবার কিছু লোক এলেও ধরে রাখতে পারেন না ক্ষমতাসীন নেতারা। অন্য দিকে পথে পথে সরকারি বাধার মুখেও বিএনপির সমাবেশে এত বিপুল মানুষ দেখে তারা হতাশ হয়ে মনের বিকারে প্রলাপ বকছেন।”

অতীতের ইতিহাস দেখেও ওবায়দুল কাদেররা শিক্ষা নিচ্ছেন না যে ; তাদের মতো দু:স্বপ্ন এরশাদ, মঈনউদ্দিন-ফখরুদ্দিনরাও দেখেছিলো কিন্তু সফল হয়নি। কারন বিএনপির জনপ্রিয়তা আরো বেড়েছে। সদস্য সংখ্যা বেড়েছে, বিএনপির ওপর মানুষের দরদ বেড়েছে।

LEAVE A REPLY