এমপি আবুল হাসানাত আব্দুল্লাহ’র বাড়ির কাজের মেয়ের অর্ধউলঙ্গ লাশ উদ্ধার: ধর্ষণের পর হত্যা বলছে পুলিশ

আপডেট: অক্টোবর ৩, ২০১৭
0

বরিশাল ব্যুরো

বরিশালের গৌরনদীতে নিখোঁজের এক দিন পরে পানের বরজ থেকে অর্ধ উলঙ্গ অবস্থায় এমপি’র বাসার গৃহপরিচারিকা তিন সন্তানের জননী পাপরী দেউরী (৩৩) নামে এক বিধবার মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামে এই ঘটনা ঘটেছে। উদ্ধার হওয়া বিধবার মৃত দেহে স্বাশ রোধ করে হত্যার আলামত পেয়েছে পুলিশ। তাই ধারনা করা হচ্ছে বিধবাকে ধর্ষণের পরে শ্বাস রোধে হত্যা করা হয়েছে। উদ্ধার হওয়া বিধবা গৃহবধূ ওই গ্রামের মৃত শুকদেব দেউরীর স্ত্রী।

উপজেলার চাঁদশী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য দিলীপ ভদ্র নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, পাপরী স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদিয় স্থায়ী কমিটির সভাপতি ও বরিশাল-১ আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র সেরলস্থ গ্রামের বাড়িতে মাঝে মধ্যে ঝি এর কাজ করত। গত সোমবার সকালে ওই বিধবা গৃহবধূ দুধ বিক্রির জন্য বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এর পর থেকেই তিনি রহস্যজনক ভাবে নিখোঁজ ছিলো।

তিনি জানান, মঙ্গলবার সকালে স্থানীয় মঙ্গল সরদার নিকুঞ্জ পান্ডের পানের বরজের পাশে ঘাস কাটতে গিয়ে বরজের মধ্যে অর্ধ উলঙ্গ অবস্থায় এক নারীর লাশ পড়ে থাকতে দেখেন তিনি। এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন এবং থানা পুলিশকে সংবাদ দেয়।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে তিনি নিজেই অফিসার ও ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেছেন। তাছাড়া লাশটি নিখোঁজ পাপড়ির বলে সনাক্ত হয়ে সুরতহাল শেষে দুপুর ২টার দিকে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিমের ফরেনসিক মেডিসিন বিভাগে প্রেরন করা হয়।

ওসি আরো বলেন, প্রাথমিক ভাবে বিধবা পাপরীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। সেভাবে আলামতও রয়েছে। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাছাড়া ধর্ষণ হত্যার পূর্বে ধর্ষণ হয়েছে কিনা তাও পরীক্ষা নিরীক্ষা করে দেখবেন চিকিৎসকরা। তবে এই ঘটনায় কাউকে আটক কিংবা মামলা দায়ের হয়নি বলেও জানান তিনি

LEAVE A REPLY