কী ভাবে জানবেন সঙ্গীর মনের কথা

আপডেট: মে ২৬, ২০১৯
0

 

পার্থপ্রতিম আচার্য :
সংখ্যাতত্ত্বের মাধ্যমে আমরা জীবনের বিবিধ পরিবর্তনের আভাস আগে থেকে পেয়ে থাকি। ঠিক তেমনই এই পদ্ধতির দ্বারা জীবনসঙ্গীর মনের কথাও জানা সম্ভব। এই গোপন কথা জানার জন্য আপনাকে ছোট্ট একটা অঙ্ক কষতে হবে।

প্রথমে আপনি আপনার সঙ্গীর জন্মতারিখ, জন্মমাস ও জন্মসাল এই তিনটি জানুন। তারপর সেগুলোকে পরপর সাজিয়ে যোগ করুন। যেমন ৩১ জানুয়ারি ১৯৭২। অর্থাৎ ৩+১+০+১+১+৯+৭+২= ২৪

এ বার ২৪ কে ভেঙে যোগ করতে হবে। অর্থাৎ ২+৪=৬।

এই ৬ সংখ্যাটিকে বলা হয় ভাগ্যাঙ্ক। এই ভাগ্যাঙ্কের দ্বারাই আপনি জানতে পারবেন আপনার সঙ্গীর মনের কথা।

এখন দেখে নিন আপনার সঙ্গী কোন ভাগ্যাঙ্কের মধ্যে পড়ছেন:

ভাগ্যাঙ্ক ৪

প্রেমিক হিসাবে: এঁরা জীবনসঙ্গী বাছাইয়ের ব্যাপারে খুব খুঁতখুঁতে। খুব বাছাই করে সিদ্ধান্ত নেন এঁরা। দায়িত্বশীল কাজে হাত দিলে তা সম্পূর্ণ করে অন্য কাজে হাত দেন। চট করে রেগে যাওয়ার প্রবণতা থাকে।

প্রেমিকা হিসাবে: এঁরা রূপসী ও আকর্ষণীয়া। গৃহশয্যার ব্যাপারে আগ্রহী হন। মানসিক অস্থিরতায় ভোগেন। তবে যাঁকে ভালবাসেন, তাঁকে মন-প্রাণ দিয়ে ভালবাসেন।

ভাগ্যাঙ্ক ৫

প্রেমিক হিসাবে: এঁরা নিজস্ব পছন্দে বিয়ে করেন। সংসারের জন্য প্রচুর ব্যয় করেন। নিজের প্রশংসা খুব পছন্দ করেন। কমবয়সীদের প্রতি স্নেহপরায়ণ হন।বহুমুখী প্রতিভার অধিকারী হন এঁরা।

প্রেমিকা হিসাবে: এঁরা প্রবল সন্দেহপ্রবণ হয়ে থাকে। শক্তিশালী পুরুষ সঙ্গী পছন্দ করেন এঁরা। অন্যদের দিয়ে কাজ হাসিল করিয়ে নিতে পারেন এঁরা। এঁদের ব্যবহার খুব ভাল হয়।

ভাগ্যাঙ্ক ৬

প্রেমিক হিসাবে: কম বয়সে বিয়ে করার প্রবণতা থাকে। প্রচন্ড শৌখিন হন এঁরা। হাসিখুশি ও ছিমছাম সঙ্গী এঁদের পছন্দ। তবে এঁরা সংসারের সকলকে খুশি করতে পারেন না। বাইরের খাবার ভীষণ পছন্দ করেন।

প্রেমিকা হিসাবে: শারীরিক গঠন খুব সুন্দর হয়ে থাকে। পরিষ্কার পরিচ্ছন্ন থাকা পছন্দ করেন এঁরা। মানিয়ে নেওয়ার ক্ষমতা প্রবল। গানবাজনা এবং নাচের দিকে ঝোঁক থাকে। নিজে কষ্ট পেলেও অন্যকে কষ্ট পেতে দেন না।

LEAVE A REPLY