খালেদা জিয়ার মুক্তির দাবিতে এটিএম কামালের নেতৃত্বে গ্রাম মার্চ কর্মসূচী

আপডেট: নভেম্বর ১৭, ২০১৮

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের নেতৃত্বে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোনারগাঁওয়ে বিভিন্ন গ্রামে গ্রামে চলছে গ্রাম মার্চ কর্মসূচী শুরু হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় সোনারগাঁও এর জামপুর, ধন্দি বাজার, বুরুমদি, শেককান্দি, লাদুরচর, মহজমপুর, নোয়াগাও, শান্তির বাজার, আনন্দ বাজার সহ আশে পাশের গ্রাম এলাকায় এই গ্রাম মার্চ কর্মসূচী পালিত হয়েছে। এ সময় এটিএম কামাল ও বিএনপির নেতাকর্মীরা গ্রামের পথে হেটে হেটে গ্রামের সকল মানুষের সঙ্গে কথা বলেন এবং প্রচারণা চালান। উক্ত কর্মসূচীতে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের সঙ্গে উপস্থিত ছিলেন স্থানীয় বিএনপির নেতাকর্মীগণ ও এলাকাবাসী।
বিএনপি নেতাকর্মীদেরা জানিয়েছে, গত ১০ নভেম্বর গ্রাম মার্চ কর্মসূচীর উদ্বোধন করা হয়। তারপর থেকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সোনারগাঁওয়ের প্রতিটি গ্রামে গ্রামে চলছে এ গ্রাম মার্চ কর্মসূচী। এ কর্মসূচী ততোদিন অব্যাহত থাকবে যতোদিন না চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হয়।
উক্ত কর্মসূচী সম্পর্কে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের মনোনয়ন প্রত্যাশী এটিএম কামাল বলেন, আমি এই নির্বাচনকে আন্দোলনের অংশ হিসেবেই নিয়েছি। আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া এখন জেলে। আমাদের দাবি আমাদের বেগম খালেদা জিয়া জেলমুক্ত অবস্থায় নির্বাচনে যাবেন এবং নির্বাাচন করবেন। আমাদের এই গ্রাম মার্চ কর্মসূচী তার মুক্তি ও নির্বাচনের জন্য উপস্থাপিত ৭ দফা দাবিতেই। আমাদের এই কর্মসূচী অব্যাহত থাকবে, যতোদিন না আমাদের নেত্রীকে মুক্ত করা হচ্ছে।