খালেদা জিয়ার মুক্তির দাবীতে কাল ঢাকায় সমাবেশ করবে বিএনপি

আপডেট: নভেম্বর ২৩, ২০১৯
0

খালেদা জিয়ার মুক্তির দাবীতে কাল ঢাকায় সমাবেশ করবে বিএনপি বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী। তিনি বলেছেন, ‌‌‌‌দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে-
আগামীকাল ২৪ নভেম্বর ২০১৯ রবিবার নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সম্মুখে অথবা জাতীয় প্রেসক্লাবের সামনে বেলা ২টায় বিএনপি’র উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।’

দলের পক্ষ থেকে তিনি সমাবেশে উপস্থিত হওয়ার জন্য জনগণসহ দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান। আজ নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে তিনি এ আহবান জানান।

রিজভী বলেন ,‘গণতন্ত্রের মা’ এদেশের সর্বাধিক জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা দিনের পর দিন ভয়াবহ আকার ধারণ করছে। অথচ দেশনেত্রীর জামিন কিংবা সুচিকিৎসার ব্যাপারে প্রতিহিংসাপরায়ণ সরকারের নিষ্ঠুরতা যেন থামছেই না।

সরকারের আচরণে জনগণের মনে এখন একটি প্রশ্নই ঘুরপাক খাচ্ছে যে, দেশের একজন সাবেক প্রধানমন্ত্রীকে হত্যার নীল নকশা বাস্তবায়নের পথে সরকারপ্রধান দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছেন কি না। দেশনেত্রীর এই বিপুল জনপ্রিয়তা শেখ হাসিনা সহ্য করতে পারেন না বলেই মিথ্যা অভিযোগে সাজানো মামলায় তাঁকে কারাগারে বন্দী করে রেখেছেন।

কিন্তু জনগণ তাদের প্রাণপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। সেদিন আর বেশী দুরে নয়, যেদিন জনগণের সম্মিলিত শক্তি কারাগারের লৌহকপাট ভেঙ্গে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবেই, ইনশাল্লাহ।

LEAVE A REPLY