খুলনায় এনটিভির ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

আপডেট: জুলাই ৩, ২০১৯
0
মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী, খুলনা ব্যুরো ঃ
আগামির সম্ভাবনায় দর্শক নন্দিত স্যাটেলাইট টেভিলিভিশন চ্যালেন এনটিভি ১৬ পেরিয়ে ১৭ বছরে পদার্পন করেছে । আজ বুধবার খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও কেককেটে এনটিভির প্রতিষ্ঠা বাষিকী পালন করা হয় ।
এনটিভির খুলনা ব্যুরো প্রধান মুহাম্মদ আবু তৈয়ব এতে শুভেচ্ছা বক্তব্য দেন, খুলনা সিটি মেয়র ও মহানগর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু, খুলনা প্রেসক্লাব সাবেক সভাপতি, পূর্বাঞ্চল সম্পাদক মন্ডলীর সভাপতি বেগম ফেরদৌসী আলী, সদর থানা আওয়ামী লীগ সভাপতি এড: সাইফুল ইসলাম, খুলনা প্রেসক্লাব সভাপতি এস এম হাবীব।

এই সময় আরো উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ওয়াদুদুর রহমান পান্না, পাসপোর্ট অধিদপ্তরে পরিচালক মো: আবু সাইদ, গাজী মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা: গাজী মিজানুর রহমান, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক তথ্য সম্পাদক এস এম নজরুল ইসলাম, দৈনিক সময়ের খবরে সম্পাদক তরিকুল ইসলাম, সাংবাদিক নেতা কাজী মোতাহার রহমান বাবু, অধ্যাপক দিদারুল আলম, কবি দু:খ বাঙ্গাল, খুলনা উন্নয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক এস এস সোহেল ইসাহাক, আঞ্চলিক তথ্য কর্মকর্তা জাবেদ ইকবাল, সাংবাদিক নেতা গৌরাঙ্গ নন্দি, শাহ আলম, মামুন রেজা, আমিরুল ইসলাম, রাশিদুল ইসলাম, হাসান আহমেদ মোল্লা, আনোরুল ইসলাম কাজল, নেয়ামুল ইসলাম কচি, ইসলামী আন্দোলনের মো: নাসির উদ্দিন প্রমুখ।

সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, বিএনপি নেতা নজরুল ইসলাম মঞ্জু, বেগম ফেরদৌসী আলী অতিথিদের নিয়ে পরে এনটিভির প্রতিষ্ঠা বাষিকীর কেক কাটেন এবং এক অপরকে কেক খাইয়ে দেন।

পরে এনটিভির ব্যুরো প্রধান মুহাম্মদ আবু তৈয়ব ও ক্যামেরা পার্সনকে টিভি রিপোটার্স ইউিনটি, খুলনা টিভি ক্যামেরা জার্নলিষ্ট এসোসিয়েশন, সহ বিভিন্ন সামাজিক সংগঠনের, পক্ষ হতে এনটিভিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

এর আগে সকাল থেকেই মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষায়ক সম্পাদক ও বিশিষ্ট সংগিত শিল্পী কামরুল ইসলাম বাবলুর সঞ্চলনায় মনোজ্ঞ সাস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয় । এই সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গিত পরিবেশন করেন জতীয় পুরস্কার প্রাপ্ত কন্ঠ শিল্পী লোপা মুদ্রা, অন্তরা, ডা গাজী মিজানুর রহমান  সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন হাসান আহমেদ মোল্লা ।

LEAVE A REPLY