গাজীপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষপোশাক শ্রমিক নিহত, আহত -৫

আপডেট: জুন ৪, ২০১৯
0

গাজীপুর সংবাদদাতা ঃ গাজীপুরে সিএনজি চালিত অটোরিক্সা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সোমবার এক পোশাক নিহত এবং অপর পাঁচজন যাত্রী আহত হয়েছে। হতাহতরা সবাই অটোরিক্সার যাত্রী ছিলেন। নিহতের নাম জসিম উদ্দিন (৩৮)। সে শেরপুরের নালিতাবাড়ি থানার মোক্তার রাণীগাঁও এলাকার আইয়ূব আলীর ছেলে। জসিম গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় ভেলমন্ট পোশাক কারখানায় আয়রণম্যান পদে চাকুরি করতো।

পূবাইল থানার এসআই মোহাম্মদ জামিল উদ্দিন রাশেদ ও নিহতের স্বজনরা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া বাইপাস মোড় এলাকা হতে সোমবার সকালে যাত্রী নিয়ে সিএনজি চালিত একটি অটোরিক্সা পূবাইল যাচ্ছিল। পথে ঢাকা বাইপাস সড়কের মেঘডুবি এলাকায় পৌছলে অটোরিক্সাটির সঙ্গে বিপরীতদিক থেকে বেপরোয়াগতিতে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। অটোরিক্সারোহী জসিম ঘটনাস্থলেই নিহত এবং অপর ৫জন আহত হয়। আহতদের মধ্যে মহানগরীর ধীরাশ্রম এলাকার বাসিন্দা আব্দুস সাত্তার (৫০), জয়নাল আবেদিন (২৮), আসাদ (১৫) এবং চান্দনা চৌরাস্তা এলাকার রাহাত (২২) ও দুলাল চন্দ্রকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের মা জামিলা খাতুন জানান, রবিবার কারখানা ঈদের ছুটির পর গ্রামের বাড়ি না গেয়ে জসিম পূবাইল এলাকার এক কারখানায় মালামাল লোড-আনলোড করার কাজে যোগ দিতে অটোতে পূবাইলে যাচ্ছিল পথে দূর্ঘটনায় পড়ে।

###
মোঃ রেজাউল বারী বাবুল

LEAVE A REPLY