গাজীপুরে শিশু দুই ভাইয়ের মৃত্যু, বোন হাসপাতালে

0
25

গাজীপুর সংবাদদাতা ঃ গাজীপুরে খাবার খেয়ে শিশু দুই ভাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতদের অপর এক বোনকেও আশংকা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে। অপর জনের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। নিহত হুমায়ুন (৭) ও তার ভাই শাকিল (১০মাস) ময়মনসিংহের হালুয়াঘাট এলাকার হাফানিয়া গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে।

নিহতের মামা মোঃ শাহজাহান জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা এলাকার রহিম উদ্দিনের বাড়িতে স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থেকে রফিকুল ইসলাম এলাকায় রাজমিস্ত্রির কাজ করে। মঙ্গলবার সকালে রফিকুল ইসলাম তার স্ত্রী সন্তানদের নিয়ে একত্রে বসে পাঙ্গাস মাছ দিয়ে ভাত খায়। এরপর শাকিল ঘুমিয়ে পড়ে। কিছুক্ষণ পর তার ঘুম ভেঙ্গে যায়। এসময় হঠাৎ শাকিল বমি করতে শুরু করে। বেশ ক’বার বমি করতে করতে সে গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। তাকে দ্রুত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন। হাসপাতাল থেকে তার লাশ নিয়ে ভাড়া বাড়িতে গিয়ে দেখতে পান তার অপর ভাগ্নে হুমায়ুন (৭) ও ভাগ্নি রুবিনা (১২) অসুস্থ্য হয়ে পড়েছে। এসময় তাদের দুই ভাই বোনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হুমায়ুন মারা যায়। রুবিনাকে ময়মনসিংহের ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।
জয়দেবপুর থানার ওসি মোঃ আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ দক্ষিণ সালনা এলাকা থেকে নিহত শিশু শাকিলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। পাঙ্গাস মাছ খেয়ে না অন্য কোন কারণে শিশুদের মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর শিশুদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

LEAVE A REPLY