গাজীপুরে সাড়ে ১৫ সহস্রাধিক পিস ইয়াবাসহ আন্তঃজেলা দু’মাদক ব্যাবসায়ী গ্রেফতার

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৯
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে সাড়ে ১৫ সহস্রাধিক পিছ ইয়াবা টেবলেটসহ আন্তঃজেলা দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে নগদ ১৫ হাজার টাকা ও ৪টি মোবাইল সেট জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন কুড়িগ্রাম জেলার রৌমারী থানার ইছাকুরী গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে মনিরুজ্জামান মিলন (২৮) ও একই থানার বানিরচর পূর্ব পাড়া এলাকার আঃ বারেক মিয়ার ছেলে নাজমুল হুদা (২৪)। তারা উভয়ই গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি কুদ্দুস নগর এলাকার আকবর মোল্লার বাড়ির ভাড়াটিয়া।

কোনাবাড়ি থানার এসআই মো আতাউর রহমান খান জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী থানার কুদ্দুস নগর এলাকায় অবস্থান নিয়ে সোমবার গভীর রাতে কয়েক মাদক ব্যবসায়ী ইয়াবা টেবলেট ক্রয় বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে জিএমপি’র সিনিয়র সহকারী কমিশনার সোহরাব হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে মিলন ও নাজমুলকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১৫ হাজার ৬শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে নগদ ১৫ হাজার টাকা ও ৪টি মোবাইল সেট জব্দ করা হয়েছে। এ ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে ।

LEAVE A REPLY