গ্রেনেড হামলা মামলার রায় প্রত্যাখ্যান মালয়েশিয়া বিএনপি’র

আপডেট: অক্টোবর ১২, ২০১৮

মালয়েশিয়া প্রতিনিধিঃ
গ্রেনেড হামলা মামলার রায়ের প্রতিবাদ জানিয়ে প্রতিবাদ সভা করেছে বিএনপি মালয়েশিয়া শাখা। স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরের একটি রেস্তোরায় মালয়েশিয়া বিএনপি প্রস্তাবিত সভাপতি শহীদ উল্যাহ শহীদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ কাজী সালাউদ্দিনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপি সহ-সভাপতি মোঃ মোতালেব জন, যুগ্ন- সাধারন সম্পাদক মোঃ মাসুদ রানা, মোঃ ইমন হাসান, পুচং তামানমাস বিএনপি সাধারন সম্পাদক মোঃ মোবারক কারী ও বাতুমুডা বিএনপি সাধারন সম্পাদক মোঃ রিয়াজ প্রমুখ ।
সভাপতির বক্তৃতায় মোঃ শহীদ উল্যাহ শহীদ বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত রায় । বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখার উদ্দেশ্যে এ রায় প্রদান করা হয়েছে। আমরা এ রায় প্রত্যাখ্যান করছি।

এসময় বক্তারা আরো বলেন, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে ক্ষমতাসীনদের প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এ রায়। তারা মামলার রায় পুনর্বিবেচনা করে তারেক রহমানের সাজা বাতিল ও তাকে মামলা থেকে অব্যাহতি এবং অন্য নেতাদের সাজা বাতিলের দাবি জানিয়েছেন।
এসময় আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপি যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ মিন্টু সরকার, কামাল উদ্দিন রানা, বিএনপি সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ইসমাইল খাঁন, বিএনপি নেতা তাজুল ইসলাম, আব্দুল হামিদ, মিজানুর রহমান সহ বিএনপি ও অঙ্গ – সংগঠনের বিপুল সংখ্যাক নেতা কর্মী ।