চট্টগ্রাম ও ঢাকায় নেতাদের গ্রেফতারে ছা্ত্রদলের নিন্দা

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৯
0

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সম্পাদক ও চট্টগ্রাম মহানগর ছাত্রদল সভাপতি গাজী মোঃ সিরাজ উল্লাহকে গতরাতে চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার থেকে বিনা কারণে আবারো গ্রেফতার করায়, এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা সৈয়দ আহমদ’কে ঢাকার হাইকোর্ট এলাকা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন শ্যামল।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ভোটারবিহীন সরকারের নির্দেশে দলবাজ আইনশৃঙ্খলা বাহিনী প্রতিহিংসা পরায়ন হয়ে সারাদেশে ছাত্রদল নেতা-কর্মীদের গ্রেফতার করছে। দেশব্যাপী তাদের অবৈধ শাসন প্রতিরোধহীন রাখার জন্য ছাত্রদল নেতাদের নিস্পেশনে পিষ্ঠ করা হচ্ছে। যুগে যুগে গণবিচ্ছিন্ন অত্যাচারি শাসকেরা যে রীতি অনুসরন করে দেশ, মানুষ ও গণতন্ত্রের জন্য লড়াকু মানুষকে উৎপীড়ন করে, ছাত্রদল নেতা-কর্মীদের উপর আইনশৃঙ্খলা বাহিনী ও আ.লীগ’র নির্যাতন সেটিরই পুনরাবৃত্তি। মূলতঃ ছাত্রদলকে ভয় পাওয়ার জন্যই আ.লীগ আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে দমন পীড়ন চালিয়ে যাচ্ছে। যতই হামলা মামলা গ্রেফতার করা হউক ছাত্রদল নেতাকর্মীরা সাহস, দৃঢ় ঐক্য নিয়ে চূড়ান্ত বিজয় এনে দিতে দৃঢ় প্রতিজ্ঞ।

নেতৃদ্বয় বলেন, গাজী মোঃ সিরাজ উল্লাহ ও সৈয়দ আহমদ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে রাজপথের সাহসী নেতা। যতই নির্যাতন চালানো হউক, তারা কখনো অন্যায়ের কাছে মাথা নত করবেনা।

নেতৃদ্বয় অবিলম্বে ছাত্রদল সভাপতি গাজী মোঃ সিরাজ উল্লাহ ও সৈয়দ আহমদ সহ আটক সকল নেতা-কর্মীর নিংশর্ত মুক্তি দাবি করেন।

LEAVE A REPLY