জাসদ নেতা এবিএম জাকিরুল হক টিটনের মাতা জরিনা আহম্মেদের ইন্তেকাল

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০১৭
নিজস্ব প্রতিবেদক: জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বগুড়া সরকারী আজিজুল হক সরকারী কলেজ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র-ছাত্রী সংসদ রাকসু’র সাবেক পত্রিকা বিষয়ক সম্পাদক এ বি এম জাকিরুল হক টিটনের মাতা জরিনা আহম্মেদ আজ ১০ সেপ্টেম্বর ২০১৭ রবিবার সকাল ৬ টায় বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না…..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি ৩ মেয়ে, ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আছর মালতিনগর উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে দক্ষিণ বগুড়া গোরস্তান ভাই পাগলা প্রকল্প তে মরহুমার প্রয়াত স্বামী ডা. আহম্মেদ আলী’র কবরের পাশে সমাহিত করা হবে।
জাসদের শোক
জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি আজ এক শোক বার্তায় জাসদ নেতা এ বি এম জাকিরুল হক টিটনের মাতা জরিনা আহম্মেদ এর মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্প্ত পরিবার-স্বজনদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।
অনুরূপ পৃথক শোক বার্তায় জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশ এর সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল জাসদ ও শ্রমিক নেতা এ বি এম জাকিরুল হক টিটনের মাতা জরিনা আহম্মেদ এর মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্প্ত পরিবার-স্বজনদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।