ঝিনাইদহে নতুন অতিরিক্ত জেলা প্রশাসক হলেন শাম্মী ইসলামসহ তিন নারী

আপডেট: অক্টোবর ৬, ২০১৯
0

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
ঝিনাইদহে অতিরিক্ত জেলা প্রশাসক হলেন তিন নারী। দেশের তিন জেলায় তিন নারী নতুন অতিরিক্ত জেলা প্রশাসক নিযুক্ত হয়েছেন। বুধবার (৫ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। নতুন নারী জেলা প্রশাসকরা হলেন-বেগম সুবর্ণা সরকার, বেগম আফরোজা আক্তার ও বেগম শাম্মী ইসলাম।

বেগম সুবর্ণা সরকার জামালপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নিয্ক্তু হয়েছেন। তিনি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন। বেগম আফরোজা আক্তার পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন, তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়া বেগম শাম্মী ইসলাম যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক নিযুক্ত হয়েছেন। তিনি ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন। রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলিকৃত কর্মকর্তাদের নিজ নিজ অধিক্ষেত্রে (পদায়িত জেলায়) বিধান অনুযায়ী অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের ক্ষমতা অর্পণ করা হলো। জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

LEAVE A REPLY