টস জিতে ব্যাটিংএর সিদ্ধান্ত বাংলাদেশের

আপডেট: নভেম্বর ১৪, ২০১৯
0
ছবি সংগৃহীত

স্পোর্টস ডেস্ক:
ইন্দোরে স্বাগতিক ভারতের বিপক্ষে প্রথম টেস্টে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। এর মাধ্যমে মুমিনুল যুগে প্রবেশ করলো বাংলাদেশের টেস্ট ক্রিকেট। সকালে বিরাট কোহিলর সাথে টস করতে নামেন বাংলাদেশের লিটল মাস্টার খ্যাত মুমিনুল হক।

বাংলাদেশ দল এই ম্যাচে দুইজন পেসার নিয়ে মাঠে নেমেছে। আবু জায়েদ ও এবাদত হোসেন। স্পিনারদের মধ্যে আছেন তাইজুল ইসলাম ও মেহেদী হাসান মিরাজ।

অন্যদিকে ভারত তাদের বোলিং ডিপার্টমেন্ট সাজিয়েছে তিন পেসার নিয়ে। উমেশ যাদব, মোহাম্মাদ শামি ও ইশ্বান্ত শর্মাকে নিয়ে। স্পিনে আছেন রবিচন্দন অশ্বিন ও রবিন্দ্র জাদেজা।

সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার কারণে হঠাৎই এই সফরের আগে টেস্ট নেতৃত্ব এসে পড়ে মুমিনুলের কাঁধে। তার নেতৃত্বেই টেস্ট চ্যাম্পিয়নশিপের যুগেও পথচলা শুরু হলো বাংলাদেশের।

বাংলাদেশ : ইমরুল কায়েস, সাদমান ইসলাম, মোহাম্মাদ মিথুন, মুমিনুল হক, মুশফিকুর রহীম, মাহমুদুউল্লাহ রিয়াদ, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহী ও এবাদত হোসেন

ভারত : রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পুজারা, ভিরাট কোহলি, আজিঙ্কা রাহানে, রবিন্দ্র জাদেজা, ঋদ্ধিমান সাহা, রবিচন্দন অশ্বিন, ইশান্ত শর্মা, মোহাম্মাদ শামি, উমেশ যাদব।

LEAVE A REPLY