ডিএসইসির সভাপতিকে ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতির শুভেচ্ছা

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০১৯
জাকির হোসেন ইমনকে শুভেচ্ছা জানাচ্ছেন ঝালকাঠী সাংবাদিক সমিতির নেতারা

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নব নির্বাচিত সভাপতি জাকির হোসেন ইমনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ঢাকাস্থ ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতি। শনিবার দুপুরে রাজধানীর পুরানা পল্টনের সিসোর্স পুল পল্টন সিটিতে আয়োজিত সমিতির এক সভায় ইমনকে অভিনন্দন জানানো হয়।

কমিটির সভাপতি রেজাউল করিম বাবুল ও সাধারণ সম্পাদক আবু সালেহ আকনের নেতৃত্বে কমিটির নেতৃবৃন্দ ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান। নির্বাচিত ডিএসইসি’র সভাপতি জাকির হোসেন ইমন সমকালের সহ-সম্পাদক ও ঢাকাস্থ ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতির সহ-সভাপতি। এসময় সভাপতি বলেন, জাকির হোসেন ইমনের নেতৃত্তে¡ নব নির্বাচিত এই কমিটি সাংবাদিকদের উন্নয়নে কাজ করবে। তিনি কমিটির সকল কার্যকরী সদস্যদের অভিনন্দন জানিয়ে সকলের সুস্বাস্থ্য ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এসময় সংগঠনের যুগ্ম সম্পাদক শামিম হাওলাদার, মানিক লাল ঘোষ, কোষাধ্যক্ষ রমজান আলী, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম, জনকল্যাণ সম্পাদক ইউসুফ আলী বাচ্চু, সংঠনের কার্যনির্বাহী কমিটির সদস্য আসাদ আল মাহমুদ, মো. বিল্লাল হোসেন, মোস্তফা কামাল জাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা শেষে কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। বৈঠকে কার্য নির্বাহী কমিটির সর্বসম্মতিক্রমে সমাজ সংবাদের সম্পাদক ও প্রকাশক মো: মিল্লাত হোসেনকে সংগঠনের প্রধান উপদেষ্টা করা হয়।