ডুমুরিয়ায় স্কুলছাত্রিকে শ্লীলতাহানীর চেষ্টাকালে যুবক আটক

আপডেট: জুলাই ৮, ২০১৯
0

 

খুলনা ব্যুরো ঃ
খুলনা জেলার ডুমুরিয়ায় ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টাকালে জনতা এক যুবককে আটক করে পুলিশে সৌপাদ্য করেছে। ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে আরেক যুবক। ঘটনাটি ঘটেছে আজ সোমবার সকালে ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়; সোমবার সকাল ৯টার দিকে উত্তর মাগুরাঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রি দেলখোলা বাজারের পাশ দিয়ে স্কুলে যাচ্ছিল। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা মাগুরাঘোনা গ্রামের হোগলাডাঙ্গার হাফিজুর রহমান মোড়লের পুত্র রাতুল মোড়ল (১৯) ও মাগুরাঘোনার করিমবাক্স মোড়ের হযরত আলী শেখের পুত্র শাওন শেখ (১৭) তার পিছু নেয়। মেয়েটি রাস্তার পাশে পাট ক্ষেতের পাশে যাওয়া মাত্রই সুযোগ বুঝে রাতুল পিছন থেকে মুখ চেপে ধরে ও শাওন ধস্তাধস্তি করে পাট ক্ষেতের মধ্যে নিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে।

এসময় মেয়েটির আর্তচিৎকারে পাশের বাড়ির সিদ্দিক মোড়লের পুত্র মোনায়েম মোড়ল ঘটনাস্থলে ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করে চিৎকার দেয়। জনতা এসে শাওন শেখকে হাতে নাতে ধরে ফেলে গণধোলাই দেয় এবং রাতুল মোড়ল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ সংবাদ ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বিপ্লবকে জানানো হলে তিনি সাথে সাথে ওসি অপারেশন আকরাম হোসেনকে ঘটনাস্থলে পাঠিয়ে দেন। তিনি ঘটনাস্থলে এসে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ শেষে ধৃত যুবক শাওনকে থানায় নিয়ে যায়। ওসি অপারেশন আকরাম হোসেন জানান; মূল আসামী রাতুলকে গ্রেফতারের আটকের চেষ্টা চলছে। থানায়র একটি মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY