দীর্ঘ ৭ মাস পরে বাড়ি ফিরলেন বিএনপি নেতা হুমাম কাদের চৌধুরী

0
35416

নিজস্ব প্রতিবেদক : বিএনপি নেতা মরহুম সালাহউদ্দিন কাদের চৌধুরীর পুত্র হুম্মামকে কাদেরকে ফেরত দিয়ে গেছে ‘অজ্ঞাত বাহিনী’ ।

দীর্ঘ ৭ মাস পরে বাড়ি ফিরলেন বিএনপি নেতা হুমাম কাদের চৌধুরী। বুধবার গভীর রাতে কে বা কারা তাকে ধানমন্ডি ফেলে রেখে যায়। সেখান তিনি তার ধানমন্ডির বাসায় যান। তার পারিবারিক একটি সূত্র এ তথ্য জানিয়েছে।

 

আজ সকাল থেকেই সামাজিক মাধ্যমের কল্যাণে হুম্মাম কাদের চৌধুরীর বেশ কিছু ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে। সর্বশেষ ছবিতে ( উপরে যুক্ত ) দেখা যায় হুম্মাম বেশ শুকিয়ে গেছেন।

দীর্ঘ ৭ মাস পরে বাড়ি ফিরলেন বিএনপি নেতা হুমাম কাদের চৌধুরী। বুধবার গভীর রাতে কে বা কারা তাকে ধানমন্ডি ফেলে রেখে যায়। সেখান তিনি তার ধানমন্ডির বাসায় যান। তার পারিবারিক একটি সূত্র এতথ্য জানিয়েছে।
গত বছরের ৪ আগষ্ট ঢাকার আদালত পাড়া থেকে হুমাম কাদেরকে কে বা কারা তুলে নিয়ে যায়। সে থেকেই তিনি নিখোঁজ ছিলেন। একটি মামলায় হাজিরা দিতে তিনি তার মাকে নিয়ে আদালতে গিয়েছিলেন। আদালতের সামনের রাস্তা দিয়ে তাকে সাদা পোশাকধারীরা তুলে নিয়ে যায়। তখন তার আইনজীবী অভিযোগ করেছিলেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে তুলে নিতে পারে। মানবতাবিরোধী অপরাধে ফাসির দন্ড কার্যকর হওয়া বিএনপি নেতা সালাহ উদ্দিন কাদের চেৌধুরীর ছেলে হুমাম কাদের বিএনপির কেন্দ্রীয় কমিটিতে রয়েছেন।

LEAVE A REPLY