না’গঞ্জের আড়াইহাজারে মাদ্রাসাছাত্রীকে আটককে রেখে ধর্ষণ : আটক-১

আপডেট: জুন ২৩, ২০১৯
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্থানীয় এক মাদ্রাসাছাত্রীকে ৭ ঘন্টা আটককে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জের ভিক্ট্রোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। সে নরসিংদী জেলার মাধবদীর খৈইড়া এলাকায় একটি মহিলা মাদ্রাসায় পড়ছে।
এ ঘটনায় রবিবার সকালে ওই ছাত্রীর মা বাদি হয়ে বখাটে রাকিবকে আসামি করে একটি মামলা করেছেন। পুলিশ এরই মধ্যে ধর্ষককে গ্রেপ্তার করেছে। সে স্থানীয় নাগের এলাকায় মেরাজ মাস্টারের বাড়ির ভাড়াটিয়া ও চাঁদপুর জেলার মতলব উত্তর থানাধীন বদরপুর পাটোয়ারি বাড়ি নামক এলাকার জাকির মিস্ত্রীর ছেলে। ওই ছাত্রীর পরিবারও একই বাড়ির ভাড়াটিয়া।
পুলিশ ও ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, ২১ জুন রাত সাড়ে ১০টার দিকে ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে বের হয়। বাইরে আগে থেকেই ওঁৎ পেতে থাকা বখাটে রাকিব তাকে মুখ চেপে ধরে পাশেই একটি খালি কক্ষে ২২ জুন ভোর সাড়ে ৫টা পর্যন্ত আটককে রেখে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে সে অসুস্থ হয়ে পড়লে সে পালিয়ে যায়। পরে ওই ছাত্রী তার পরিবারের কাছে ঘটনাটি জানায়।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এরই মধ্যে ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে একটি মামলা করেছে।

LEAVE A REPLY