না’গঞ্জের আড়াইহাজার পৌরসভার ৫৪ কোটি টাকার বাজেট ঘোষনা

আপডেট: অক্টোবর ৭, ২০১৮

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভার ২০১৮-১৯ অর্থবছরের বাজেট রবিবার (৭ অক্টোবর) পৌরসভা কার্যালয়ের সভা কক্ষে ঘোষণা করা হয়েছে। আড়াইহাজার পৌর মেয়র আলহাজ্ব মোঃ সুন্দর আলী ২০১৮-১৯ সালের জন্য ৫৩ কোটি ৯৫ লক্ষ ৪৫ টাকার বাজেট পেশ করেন।
বাজেট অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে মেয়র আলহাজ্ব সুন্দর আলী বলেন, এবার যে পরিমাণের বাজেট পেশ করা হয়েছে, তাতে বাজেট অনুযায়ী কাজ হলে এ পৌরসভাকে “ক” শ্রেণীর একটি পৌরসভায় উন্নীত করার ক্ষেত্রে অনেকটা এগিয়ে যাবে।
এ সময় প্যানেল মেয়র হাতেম আলী, শ্রী উদয়ন চন্দ্র বিশ্বাস, পৌর সচিব তাসলিমা আক্তার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাশিদা বেগম, রীনা বেগম, সামসুন্নাহার বেগম , কাউন্সিলর মোঃ মোমিনুল ইসলাম শুভ, মোঃ অহিজউদ্দীন, মোঃ রাশেদুজ্জামান, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ বশিরউল্লাহ, মোঃ জাকির হোসেন, মোঃ সাদেকুর রহমান সাদেক, আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ, সাংবাদিক মজিবুর রহমান, রফিকুল ইাসলাম রানা, সফুর উদ্দীন প্রভাত, শাহজাহান কবির, হাবিবুর রহমান হাবিব উপস্থিত ছিলেন।
তিনি বলেন, এ বাজেটে আড়াইহাজার পৌর বাজারকে যানজট মুক্ত করার ও বাজারের ড্রেনেজ ব্যবস্থা কে প্রাধান্য দেয়া হয়েছে। পৌর বাজারটিকে পরবর্তি বছর ইজারা না দিয়ে পৌর প্রশাসনের মাধ্যমে নিয়ন্ত্রণ করার ব্যবস্থা নিবেন। এ বাজেটের মাধ্যমে পৌর বাসিকে একটি মাদক মুক্ত সুন্দর পৌরসভা উপহার দিবেন বলেও তিনি আশাবাদ ব্যাক্ত করেন।