না’গঞ্জের চাষাঢ়ায় কিশোর গ্যাংয়ের হামলার শিকার সাংবাদিক পুত্র : তীব্র নিন্দা ও প্রতিবাদ গ্রেফতার দাবী

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৯
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় কিশোর গ্যাংয়ের অতর্কিত হামলার শিকার হয়েছেন কলেজ ছাত্র হামিম। রোববার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় চাষাঢ়ায় ডাকবাংলোর বিপরীত পাশে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে এই হামলার ঘটনা ঘটে। হামলার শিকার হামিম দৈনিক নিউ এজ পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম জীবনের বড় ছেলে। এদিকে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ অভিলম্বে কিশোর গ্যাংয়ের গ্রেফতারের দাবী জানিয়েছেন।
হামলার শিকার হামিম বলেন, সন্ধ্যা সাাড়ে ৬টায় কলেজ রোডের রুপক স্যারের ব্যাচ থেকে কোচিং করে বাসায় ফিরছিলাম। আমি ডাকবাংলোর মোড় থেকে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক অতিক্রম করে রেলস্ট্রেশন সংলগ্ন নতুন রাস্তায় যাই। দশ বারো কদম সামনে বাড়ার পর অজ্ঞাত পরিচয়ের ১৬ থেকে ২০ বছর বয়সী ১০/১২ জন ছেলে পেছন থেকে হাত বাড়িয়ে দিয়ে বলে, তুমি হামিম না?। আমি হ্যা বলার সঙ্গে সঙ্গে তারা আমাকে ঘিরে ফেলে এবং এলোপাথারী মারধর শুরু করে। কোনো উপায় না দেখে, আমি দৌড়ে ডাকবাংলোর মোড়ে কর্মরত ট্রাফিক পুলিশকে জড়িয়ে ধরি এবং আমাকে বাঁচাতে অনুরোধ করি। সন্ত্রাসীরা পেছন থেকে দৌড়ে এসে ট্রাফিক পুলিশকে আমাকে তাদের কাছে দিয়ে দিতে বলে। কিন্তু ট্রাফিক পুলিশ তাদের কথা না শুনে আমাকে চাষাঢ়া ট্রাফিক পুলিশ বক্সে নিয়ে যায়। সেখানে আমি পুলিশ প্রহরায় অবস্থান করি। এ সময় আমার পিতাকে ফোন দিলে তিনি এসে আমাকে পুলিশ বক্স থেকে প্রেস ক্লাবে নিয়ে যান।
এ বিষয়ে সাংবাদিক রফিকুল ইসলাম জীবনসহ সাংবাদিক নেতৃবৃন্দ পুলিশকে অবগত করেন। এ ঘটনায় ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অপরদিকে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অভিলম্বে কিশোর গ্যাংয়ের গ্রেফতারের দাবী জানিয়েছেন, বাংলাদেশ সাংবাদিক সমিতি নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি আবু সাউদ মাসুদ সাধারণ সম্পাদক এম আর কামাল, পেশাদার সাংবাদিক প্লাটফ্রম এর আহবায়ক বিল্লাল হোসেন রবিন সদস্য সচিব এম এ খান মিঠু, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি

LEAVE A REPLY