না’গঞ্জে থানায় ঢুকে পুলিশকে মারধর জাপা নেত্রী ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির আটক

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২০
0

না’গঞ্জে থানায় ঢুকে পুলিশকে
মারধর জাপা নেত্রী ভাইস
চেয়ারম্যান ফাতেমা মনির
আটক
স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার নারী ভাইস চেয়ারম্যান ও জাপা নেত্রী ফাতেমা মনিরকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

থানার ভেতরে একজন কনস্টেবলের সঙ্গে অশোভন আচরণ ও মারধরের অভিযোগে ১৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুর ১২টায় তাকে আটক করা হয়। এদিকে বিকালে স্থানীয় আওয়ামী লীগ নেতারা মুচলিকা দিয়ে তাকে ছাড়িয়ে আনেন।

এর আগেও এ ফাতেমা মনির সাবেক এমপি সারাহ বেগম কবরী ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস সহ শ্রমিক লীগ নেতা কাউসার আহমেদ পলাশের সঙ্গে হাতাহাতিতে লিপ্ত হয়েছিলেন।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, একজন আসামীকে ছাড়িয়ে নিতে দুপুরে থানার ভেতরে প্রবেশ করেন ফাতেমা মনির। তিনি লকআপের দায়িত্বে থাকা কনস্টেবল সহ অন্যদের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করে ওই আসামীকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করেন। বাধা দিলে তাদের মারধর করা হয়। পরে পুলিশ সদস্যরা ফাতেমা মনিরকে আটক করেন। ঊর্ধ্বতনদের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে বিকালে ফতুল্লা আওয়ামীলীগের সভাপতি সাইফুল্লাহ বাদলসহ নেতারা থানায় গিয়ে মুচলিকা দিয়ে নারী ভাইস চেয়ারম্যান ও জাপা নেত্রী ফাতেমা মনিরকে থানা থেকে ছাড়িয়ে নিয়ে আসে।

LEAVE A REPLY