না’গঞ্জে দুই দফা ব্যর্থতার পর তৃতীয় দফায় ট্রেনের নিচে গৃহবধুর আত্মহনন

আপডেট: অক্টোবর ৮, ২০১৮

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় চলন্ত ট্রেনের নিছে ঝাঁপিয়ে পড়ে নিপা নামে এক যুবতী আত্মহত্যা করেছে। তার বয়স ২০-২১ বছর। বাসা ফতুল্লার মাসদাইরে। গ্রামের বাড়ি নরসিংদীতে। স্বামীর সাথে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। ঘটনাটি ঘটেছে রোববার (৭ অক্টোবর) সন্ধ্যায় চাষাড়া বাগানবাড়ি রেস্তোরার সামনে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নিপা নামের মেয়েটি সকালে দিকে একবার আত্মহত্যার চেষ্টা চালায়। আমাদের জন্য পারেনি। দ্বিতীয়বার দুপুরের দিকে ডেমো ট্রেনের নিচে ঝাপিয়ে পড়ার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। কিন্তু সন্ধ্যার সময় অন্ধকারে সবার অগোচরে সে চলন্ত ট্রেনের নিচে ঝাপিয়ে পড়ে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। নিহত নিপার সাথে একটি ব্যাগ ছিল। যার মধ্যে কাপড়-চোপড়, ছবি, আয়না, চিরণীসহ তার ব্যবহারের নানা জিনিস।
প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, মেয়েটি তার স্বামীর সাথে ঝগড়া করে মাসদাইর থেকে এসেছে আত্মহত্যা করতে। স্বামী নাকি তাকে প্রায় মারধর করে। তার গ্রামের বাড়ি নরসিংদীতে বলে জানায়। তবে প্রত্যক্ষদর্শীরা নিহতের স্বামীর নাম জানাতে পারেনি।
চাষাড়া রেল স্টেশনের স্টেশন মাস্টার জানান, সন্ধ্যা সাড়ে ৬টায় কমলাপুর থেকে ছেড়ে আসা ট্রেনটি চাষাড়া হয়ে নারায়ণগঞ্জ স্টেশনে যাওয়ার সময় র্দুঘটনাটি ঘটে।