নারায়ণগঞ্জে কবরস্থানের পুকুরে ভেসে উঠল দুই শিশুর লাশ

আপডেট: জানুয়ারি ১৩, ২০২০
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় পুকুর থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে সিদ্ধিরগঞ্জের বার্মাস্ট্যান্ডের কবরস্থানের পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
মরদেহ উদ্ধারকৃত দুই শিশু হলো শামীম (৮) ও মনির (৭)। তাদের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শামীমের বাবার নাম রবিউল আলম। মনিরের বাবার নাম আব্দুল জাব্বার। তাদের গ্রামের বাড়ি রংপুরের গঙ্গাচরা থানায়। মা-বাবার সঙ্গে সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকার বাদশা মিয়ার বাড়িতে বসবাস করত দুই শিশু। তাদের দুজনের বাবা অটোরিকশাচালক।
পুলিশ জানায়, ১০ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল দুই শিশু। ১১ জানুয়ারি সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করেন দুই শিশুর বাবা। সোমবার সকালে সিদ্ধিরগঞ্জের বার্মাস্ট্যান্ডের কবরস্থানের পাশের পুকুরে দুই শিশুর মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে দুটি মরদেহ উদ্ধার করে পুলিশ। তাদের মরদেহে আঘাতের কোনো চিহ্ন নেই।
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, ধারণা করা হচ্ছে গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY