নারায়ণগঞ্জে থানায় প্রেমকে বিয়েতে পরিণত করলো পুলিশ

আপডেট: অক্টোবর ৪, ২০১৮

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদরের ফতুল্লা মডেল থানায় এক অসম প্রেমকে বিয়েতে পরিণত করলেন পুলিশ সদস্যরা। বুধবার (৩ অক্টোবর) রাতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ধর্মীয় নিয়মনীতি মেনে বিয়ে পড়ানো হয়।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামানসহ দুই পরিবারের সদস্যরা। বর মো. শুভ (২৫) ও কনে সাহারা (২০)। উভয়ই ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার বাসিন্দা।

পুলিশ জানিায়েছে, দীর্ঘদিন ধরে শুভ ও সাহারার প্রেম চলছিল। তবে উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্ব থাকায় কেউ তা মেনে নিতে রাজি হয়নি। একপর্যায়ে শুভর সঙ্গে পালিয়ে যায় সাহারা। সাহারার পরিবার মেনে নিলেও শুভর পরিবার তা মেনে নিতে পারছিল না।

এ বিষয়ে সাহারা তার পরিবারকে নিয়ে এসে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ হাজির হয় শুভর বাসায়। তাকে না পেয়ে অভিযোগের বিষয়টি পরিবারকে অবহিত করেন। পরে শুভকে নিয়ে আসলে পুলিশ জিজ্ঞাসা করেন সম্পর্কের কথা। শুভ অকপটে স্বীকার করায় সাহারার সঙ্গে বিয়ে পড়িয়ে দেন তারা।
ফতুল্লা মডেল থানার এসআই শাফিউল আলম বলেন, ওসি স্যারের অনুমতিক্রমে ও এএসআই তাজুল ইসলামসহ সকলের উপস্থিতিতে কাজী ডেকে এনে মিষ্টিমুখ করিয়ে দুইজনের বিয়ে দিয়ে দেয়া হয়। সকলের কাছে প্রার্থনা যাতে এ দুইজন সুখী জীবনযাপন করতে পারেন।