নারী সাংবাদিককে জোর করে চুমু, অতঃপর…

আপডেট: মার্চ ২৯, ২০১৯
0

কলকাতার ‘চমকে দিয়ে চুমু’ গানটি হয়তো অনেকেই শুনেছেন। অনেকটা যেন তেমন কাণ্ডই ঘটালেন এক বেকুব বক্সার। লাইভে এসে তার সাক্ষাৎকার নিচ্ছিলেন এক নারী সাংবাদিক।

এর মাঝখানে হঠাৎ করে ওই সাংবাদিককে জড়িয়ে ধরে চুমু খান বুলগেরিয়ার হেভিওয়েট বক্সার কুবরাত পুলেভ। ঘটনার আকস্মিকতায় চমকে গেলেও দর্শকদের তা বুঝতে দেননি, হাসিমুখেই বিষয়টি সামাল দিয়েছেন ওই সাংবাদিক।

রোমানিয়ার বক্সার বোগদান দিনুর বিরুদ্ধে জেতার পর সাক্ষাৎকার দিচ্ছিলেন পুলেভ।

তার সাক্ষাৎকার নিচ্ছিলেন ভেগাস স্পোর্টস ডেলি’র নারী সাংবাদিক জেনিফার রাভালো, যিনি সাংবাদিক মহলে জেনি সুশি নামে পরিচিত। সাক্ষাৎকার শেষে ক্যামেরার ফ্রেম থেকে বেরিয়া যাচ্ছিলেন সাংবাদিক রাভালো।

ঠিক সে সময়ই ওই সাংবাদিককে ঝাঁপটে ধরে তার ঠোঁটে চুমু খান বুলগেরিয়ান বক্সার। বিষয়টি বুদ্ধিমত্তার সঙ্গে সামাল দেন জেনিফার রাভালো। তাকে হাসিমুখেই লাইভ সাক্ষাৎকারটি শেষ করতে দেখা যায়।

কিন্তু রাভালো কিছু না মনে করলেও এ ঘটনায় ক্ষেপেছেন নেটিজনেরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে ভিডিওটি।

এভাবে জোর করে চুমু দেওয়ায় তারকা বক্সারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলছেন অনেকেই।

তীব্র বিতর্কের মুখে পুলেভ নিজের কৃতকর্মের একটা সাফাই দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে এতে করেও তিনি পার পাননি। এখনও তার সমালোচনায় মুখর সোশ্যাল মিডিয়া।

LEAVE A REPLY