নাসিকের তত্ত্বাবধায়নে হচ্ছে শীতলক্ষ্যায় কদম রসূল সেতু একনেকে প্রায় ৫৮০ কোটি টাকা বরাদ্ধ

আপডেট: অক্টোবর ৯, ২০১৮

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : অবশেষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়নে শহরের ৫নং ঘাট দিয়ে শীতলক্ষ্যা নদীতে কদম রসূল নামে সেতু হচ্ছে। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নারায়ণগঞ্জবাসীর বহুল প্রতীক্ষিত সেতুর অর্থ বরাদ্ধ দিয়েছে জাতীয় একনেক। মঙ্গলবার (৯ অক্টোবর) সকালে রাজধানীর শেরেবাংলা নগরে একনেক বৈঠক অনুষ্ঠিত হয়। ফলে মেয়র আইভীর আরও একটি উন্নয়ন সফলতা খুব স্বল্প সময়ের মধ্যেই নারায়ণগঞ্জবাসী প্রত্যক্ষ করবে।
এ ব্যাপারে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, দীর্ঘদিন ধরে ৫নং ঘাট দিয়ে শীতলক্ষ্যা সেতু অনুমোদন হয়েছে। একনেকের সভায় এই সেতু নির্মানের জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনকে ৫ শত ৭৯ কোটি ৮০ লাখ টাকা বরাদ্ধ দেয়া হয়েছে।
তিনি বলেন, উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে ৫নং ঘাট দিয়ে বন্দরবাসীর জন্য এই সেতুটি বিশেষভাবে দৃষ্টি আকৃষ্ট হয়। সভায় বিনা বাক্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমোদ করে দনে।
আমি নারায়ণগঞ্জবাসীর প্রতি প্রধানমন্ত্রীর অনুভুতিতে অভিভুক্ত। নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।