নীলফামারীতে ট্রাক কেড়ে নিলো মা-মেয়ের জীবন

আপডেট: অক্টোবর ১১, ২০১৮

ডেস্ক রিপোর্ট:
নীলফামারীর ডোমারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা- মেয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে। বুধবার রাত নয়টার দিকে উপজেলার ভাটিয়াপাড়া নামক স্থানে ওই হতাহতের ঘটনা ঘটে। চালকসহ ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে বলে জানান ডোমার থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলী ব্যাপারী।

নিহতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের মোড় গুচ্ছগ্রামের রুবেল ইসলামের স্ত্রী নাজমা বেগম (৩০) ও তার পাঁচ বছরের শিশু মেয়ে রুবিনা আক্তার।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, রাত নয়টার দিকে সোনারায় ইউনিয়নস্থ বাবার বাড়ি থেকে বাবা হিমানুর রহমানের রিক্সাভ্যানে চড়ে নাজমা বেগম ও তার মেয়ে রুবিনাকে নিয়ে নিজ বাড়ি যাচ্ছিলেন। এসময় সৈয়দপুর পৌর এলাকার আন্ধারুরমোড় সড়কের ভাটিয়াপাড়া নামক স্থানে একটি মালবাহি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৩২১১) তাদের রিক্সাভ্যানে ধাক্কায় দেয়।

এতে মা নাজমা বেগম ও তার মেয়ে রুবিনা আক্তার রিক্সাভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই নিহত হন। এসময় নাজমার বেগমের বাবা হিমানুরকে (৫৫) গুরুতর অবস্থায় উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান এলাকাবাসী।

এসময় এলাকাবাসী ঘাতক চালক ট্রাক চালকসহ ট্রাকটি আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মা-মেয়ের লাশ উদ্ধারসহ ট্রাক ও চালক মো. ইসলামকে (৫৫) আটক করে থানায় নেয়া হয়।

বাস থেকে টেনেহিঁচড়ে নামিয়ে রড-হাতুড়ি দিয়ে পিটিয়ে ছাত্রলীগ নেতাকে হত্যা
আপডেট: অক্টোবর ৮, ২০১৮

কুমিল্লা : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় সাজ্জাদ হোসেন শাকিল (২৫) নামের এক ছাত্রলীগ নেতাকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার সকালে ফেনী থেকে কুমিল্লার আদালতে একটি মামলার সাক্ষ্য দিতে আসার পথে তাকে বাস থেকে নামিয়ে একটি মাইক্রোবাসে তুলে কুলাসার এলাকায় নিয়ে পিটিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা।
পরে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে ফেনীর একটি হাসপাতালে ভর্তি করে। দুপুরে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। মামলার প্রধান আসামি সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন বাচ্চুর ভাতিজা আবদুর রহমানের নেতৃত্বে একদল সন্ত্রাসী সোমবার তার ওপর এ হামলা চালায় বলে জানা গেছে।

তারেক রহমানের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিশ জারি করা উচিত বলে মনে করেন জয়