নীলফামারীতে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

আপডেট: এপ্রিল ১৫, ২০১৯

নীলফামারী প্রতিনিধিঃ
মাদক মামলার এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবুয়াকে গ্রেফতার করেছে সৈয়দপুর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে সৈয়দপুর থানার এএসআই নুর আমিন সৈয়দপুর রেলস্টেশন এলাকা থেকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা জানান, আদালত থেকে সাজাপ্রাপ্ত বাবুয়া দীর্ঘদিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আত্মগোপনে ছিল।

নীলফামারীতে বৈশাখী মেলায় লটারীর নামে জুয়ার সরঞ্জাম জব্দ

==================================

নীলফামারীর সৈয়দপুর স্টেডিয়ামে মাস ব্যাপী বৈশাখী মেলায় লটারীর নামে জুয়া বন্ধ করে দিয়েছে পুলিশ প্রশাসন। গতকাল রবিবার ১ লা বৈশাখের দিবাগত রাতে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পালের নেতৃত্বে সৈয়দপুর থানা পুলিশ লটারীর প্যান্ডেল গুড়িয়ে দিয়ে লটারীর নামে জুয়ার সরঞ্জাম জব্দ করে। তবে এ সময় ওই লটারীর সাথে সংশ্লিষ্ট কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ সময় সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা সহ অন্যান্য পুলিশ অফিসারগণ উপস্থিত ছিলেন। অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, কোন অবস্থাতেই মেলায় লটারীর নামে জুয়া চলবে না। এছাড়াও বৈশাখী মেলায় কোন প্রকার অসামাজিক কার্যকলাপ যাতে না ঘটে সেজন্য পুলিশ প্রশাসন সজাগ রয়েছে। লটারীতে মানুষ সর্বশান্ত হচ্ছে এমন অভিযোগ পেয়ে মেলায় অভিযান চালানো হয় বলে তিনি দাবী করেন। উল্লেখ্য যে, সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থা মাস ব্যাপী এ বৈশাখী মেলার আয়োজন করেছে।

নীলফামারীতে বিষপানে গৃহবধুর আত্মহত্যা
======================
নীলফামারীতে অঞ্জলী রানী (৪২) নামের এক গৃহবধু বিষপানে আতœহত্যা করেছে। নীলফামারীর সৈয়দপুর উপজেলার গোলাহাট জেলে পাড়ার আজ শনিবার (১৩ এপ্রিল) ভোরে পারিবারিক কলহে এই আতœহত্যার ঘটনাটি ঘটে। উক্ত গৃহবধু ওই মহল্লার সুনীল চন্দ্রের স্ত্রী। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা জানান এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়।
আব্দুর রাজ্জাক/নীলফামারী প্রতিনিধি