পেশাদার সাংবাদিক প্লাটফর্মের আহবায়ক কমিটি গঠন

আপডেট: নভেম্বর ২৭, ২০১৯
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের পেশাদার সাংবাদিক প্লাটফর্মের ততৃীয় সভা নগরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ নভেম্বর) দুপুরে অনুষ্ঠিত ওই সভায় পেশাদার সাংবাদিক প্লাটফর্মের ১১ সদস্যের মধ্যে ১০ সদস্য উপস্থিত ছিলেন। সভায় বিভিন্ন বিষয়ে আলোচনায় অংশ নেন উপস্থিত সাংবাদিকবৃন্দ।

আলোচনার এক পর্যায়ে সর্বসম্মতিক্রমে সংগঠনটির নাম ‘পেশাদার সাংবাদিক প্লাটফর্ম’ নামকরণ চুড়ান্ত এবং একটি গঠনতন্ত্র প্রণয়নের সিদ্ধান্ত নেয়া হয়।

একই সাথে মানবজমিনের স্টাফ রিপোর্টর বিল্লাল হোসন রবিনকে আহবায়ক, সমকালের নারায়ণগঞ্জ প্রতিনিধি এমএ খান মিঠুকে সদস্য সচিব এবং নিউ এইজের নারায়ণগঞ্জ প্রতিনিধি রফিকুল ইসলাম জীবনকে সদস্য করে পেশাদার সাংবাদিক প্লাটফর্মের ৩ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

আহবায়ক কমিটি আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে পেশাদার সাংবাদিক প্লাটফর্মের একটি খসড়া গঠনতন্ত্র উপস্থাপন করবে। সংগঠনে পেশাদারিত্বের বিষয়টিকে সর্বাত্মক গুরুত্ব দেয়া হয়েছে। একমাত্র পেশাদার সাংবাদিকরাই এই সংগঠনের সদস্য হওয়ার যোগ্যতা রাখবে বলেও সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক শীতলক্ষ্যার সম্পাদক ও প্রকাশক আরিফ আলম দিপু, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান কার্যকরী কমিটির সদস্য দৈনিক সোজাসাপটার সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার আবু সাউদ মাসুদ, দৈনিক যুগের চিন্তার নির্বাহী সম্পাদক এজাজ কোরেশী, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ও মানবকণ্ঠের জেলা প্রতিনিধি নাহিদ আজাদ, প্রেস ক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দৈনিক দিনকাল ও অন লাইন পত্রিকা ‘দেশ জনতা ডট কম’ এর স্টাফ রিপোর্টার এম আর কামাল,

মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও নিউ এইজের প্রতিনিধি রফিকুল ইসলাম জীবন, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি এমএ খান মিঠু, কালের কণ্ঠ ও নিউজ টুয়েন্টি ফোর টিভির জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল এবং বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি রোমান চৌধুরী সুমন। সভায় অনুপস্থিত অসুস্থ দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার হাফিজুর রহমান মিন্টুর দ্রুত আরোগ্য কামনা করা হয়।

এম আর কামাল

LEAVE A REPLY