প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য শ্রীপুরে সাংবাদিক আটক

আপডেট: মে ১১, ২০১৯
0

গাজীপুর সংবাদদাতা ঃ যুক্তরাজ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি সফরকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) আপত্তিকর মন্তব্য করায় শনিবার বিকেলে গাজীপুরের শ্রীপুরে সাংবাদিককে আটক করেছে পুলিশ।

আটককৃতের নাম মোঃ মোজাহিদ (২৫)। সে শ্রীপুর উপজেলার তেলিহাটী ইউনিয়নের গোদারচালা গ্রামের জজ মিয়ার ছেলে। মোজাহিদ একটি অনলাইন পোর্টাল এ টু জেড সংবাদ এর স্টাফ রিপোর্টার ও প্রথম ভোর এর জেলা প্রতিনিধি বলে জানা গেছে।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানিয়েছেন, বর্তমান সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য মোজাহিদ তার ফেসবুক আইডি থেকে বিভিন্ন সময় সরকার বিরোধী ও আপত্তিকর নানা স্ট্যাটাস দিয়ে আসছিল। যুক্তরাজ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি সফর নিয়ে গত শুক্রবার সকালে ও রাতে বিভ্রান্তিকর, কুরুচিপূর্ণ ও আপত্তিকর মন্তব্য করে মোজাহিত তার ফেসবুক আইডি’তে পোস্ট দেয়। এতে প্রধানমন্ত্রীর মানহানি হয়েছে। এ ব্যপারে দুপুরে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু শ্রীপুর থানায় একটি অভিযোগ দেন। এর প্রেক্ষিতে পুলিশ শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় অভিযান চালিয়ে মোজাহিদকে আটক করে। আটককৃতকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এব্যপারে ছাত্রলীগ নেতা জাকিরুল হাসান জিকু জানান, আটক মো. মোজাহিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে রবিবার প্রতিবাদসভা ও মানববন্ধন করবেন তাঁরা।

ক্যাপশনঃ প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় গাজীপুরের শ্রীপুরে আটক সাংবাদিক মো, মোজাহিদ।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর জেলা সংবাদদাতা।

LEAVE A REPLY