ফরমায়েশি ও রাজনৈতিক প্রতিহিংসামূলক রায় জনগণ মানে না ——আহমদ আলী মুকিব

আপডেট: অক্টোবর ১২, ২০১৮

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দের বিরুদ্ধে দেয়া রায়কে ‘ফরমায়েশি ও রাজনৈতিক প্রতিহিংসামূলক রায়’ উল্লেখ করে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব ২১ আগস্ট গ্রেনেড হামলার এই রায়কে প্রত্যাখান করেন এবং বলেন ‘এই রায় জনগন মানে না’।

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ অন্য নেতাদের সাজার প্রতিবাদে সভা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল সৌদিআরব শাখার অন্তর্ভুক্ত পুরাতন এয়ারপোর্ট মাতার গাদিম অঞ্জল কমিটি।

সৌদিআরব কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচির আলোকে বৃহস্পতিবার, অক্টোবর ১১, সন্ধ্যা ৭টায় জেদ্দার একটি হল রুমে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির উপদেষ্টা আব্দুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদিআরব বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তফন জেদ্দা মহানগর বিএনপির আহ্বায়ক এম এ আজাদ চয়ন সহসভাপতি আব্দুল মান্নান। পুরাতন এয়ারপোর্ট কমিটির সভাপতি ফয়েজ আলম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সৌদিআরব বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।