বরিশালে এ্যাংকর সিমেন্টের ট্রাক ও মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষ নিহত-২ আহত-৫

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯
0

বরিশার ব্যুরো: বরিশাল নগরের সাগরদী এলাকায় ট্রাক ও মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হয়েছে। এছাড়া মাহেন্দ্রা চালকসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে নগরের সাগরদী ব্রিজের ঢালে আলিয়া মাদ্রাসার সামনে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নগরের নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকা থেকে একটি থ্রি হুইলার (মাহিন্দ্রা) রুপাতলী বাস টার্মিনালের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা ‘এ্যাংকর সিমেন্ট কোম্পানির বেপরোয়া গতির একটি ট্রাক (বরিশাল মেট্রো ড-১১-০০৪২) নিয়ন্ত্রণ হারালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে দেলোয়ারা বেগম (৬০) নিহত হন।

হাসপাতালে নেওয়ার পর তার ছেলে শিপনকে (৩৫) মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। নিহত মা-ছেলের কয়েকজন স্বজন জানান, নিহতদের বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার শ্রীরামকাঠি গ্রামে। ডাক্তার দেখানোর জন্য বরিশালে এসেছিলেন তারা। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহত দেলোয়ারা বেগম (৬০) নলছিটি উপজেলার শ্রীরামকাঠি গ্রামের মালেক হাওলাদারের স্ত্রী ও শিপন তাদের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন মালেক হাওলাদারের অপর ছেলে স্বপন ও স্বপনের স্ত্রী মোর্শেদা এবং তাদের ভাইয়ের ছেলে রবিউল এবং স্বজন আনিস। যাদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই থ্রি হুইলারে থাকা সবাই একই বাড়ির। পুলিশ জানায়, ট্রাক ও ট্রাকের একজন হেলপারকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল জানান, মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হবে।

LEAVE A REPLY