বালিয়াডাঙ্গীতে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

আপডেট: মে ২৭, ২০১৯
0

 

জুলফিকার আলী শাহ্, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

খালেদা জিয়ার মুক্তি কামনায় বালিয়াডাঙ্গী উপজেলার ৭নং আমজানখোর ইউনিয়ন বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

২০ শে রমজান ২৬ মে রবিবার রত্নাই বগুলাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাজফিলে সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সভাপতি ওয়াহিদুজ্জামান ওয়াহেদ।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ড. টি.এম মাহবুবর রহমান, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু হায়াত নুরুন্নবী, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, উপজেলা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ ও কারামুক্তি কামনা করেন। বক্তারা আরো বলেন গণতন্ত্র পুনঃ উদ্ধারের জন্য দেশে দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। প্রহসনের নির্বাচন বাতিল করে মানুষের বাক স্বাধীনতা ফিরিয়ে দিতে হবে। অবিলম্বে নিঃশর্ত গণতন্ত্রের মা, আপোষহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির দিতে হবে।

LEAVE A REPLY