বিয়ে নিয়ে অস্বস্তিতে ‘বাহুবলীর ‘প্রভাস

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০১৯
0

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর এখন রীতিমতো তারকা তিনি। দীর্ঘ চার বছর সিনেমাটির জন্য সময় দিয়েছেন এই অভিনেতা। সিনেমাটির প্রতি মনোযোগ যেন নষ্ট না হয় এ জন্য বিয়ে পিছিয়ে দিয়েছিলেন বলেও শোনা যায়।

‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর প্রভাসের বিয়ে নিয়ে অনেক গুঞ্জন চাউর হয়েছে। কিন্তু এখনো বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। বিয়ে করছেন প্রভাস এমন বক্তব্য কয়েকবার দিয়েছেন প্রভাসের চাচা কৃষ্ণা রাজু। সর্বশেষ প্রভাসের জন্মদিনে কৃষ্ণা রাজু বলেছিলেন, সাহো সিনেমাটি মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসবে প্রভাস।কিন্তু চাচার এমন বক্তব্যে বেশ অস্বস্তিতে পড়েছেন এই অভিনেতা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, প্রভাস পরিণত একজন যুবক। সে যেকোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা রাখে। প্রভাস শিশু নয় যে বিয়ের বিষয়ে তাকে জোর করতে হবে। কিন্তু বিয়ে নিয়ে তার চাচার দেওয়া বক্তব্যে বেশ অস্বস্তিতে পড়েছেন প্রভাস। বিয়ে নিয়ে চাচা কৃষ্ণা রাজুর বক্তব্য সবাইকে এড়িয়ে যাওয়ার কথা বলেছেন তিনি।

এর আগে গুঞ্জন চাউর হয় বাহুবলি সিনেমায় তার সহ-অভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন প্রভাস। তবে এ গুঞ্জন সত্য নয় বলে জানান তারা। এরপর ভারতের অন্ধ্রপ্রদেশের একটি মেয়ের সঙ্গে প্রভাসের বিয়ে ঠিক হয়েছে বলে খবর রটে। কিন্তু এ অভিনেতার চাচা কৃষ্ণা রাজু বিষয়টিকে গুঞ্জন বলে উড়িয়ে দেন। তারপর শোনা যায়, ভারতীয় এক শিল্পীপতির নাতনিকে বিয়ে করছেন প্রভাস। কিন্তু সেসবই গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকেছে।

‘বাহুবলি’ সিনেমার পর প্রভাসের নতুন সিনেমা সাহো । সিনেমাটির টিজার প্রকাশের পর থেকেই দর্শকের প্রশংসা কুড়িয়েছে এটি। সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি আগামী ১৫ আগস্ট মুক্তির কথা রয়েছে।

LEAVE A REPLY