ব্রাহ্মণবাড়ীয়ায় ট্রেন দুর্ঘটনায় জামায়াত আমীরের শোক উদ্বেগ

আপডেট: নভেম্বর ১২, ২০১৯
0

ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলায় গত ১১ নভেম্বর দিবাগত রাত ৩টায় দু’টি ট্রেনের সংঘর্ষের ফলে বহুসংখ্যক যাত্রী মর্মান্তিকভাবে নিহত এবং শতাধিক যাত্রী আহত হওয়ার ঘটনায় গভীর শোক ও উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ আজ এক বিবৃতিতে বলেন

, “ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলায় গত ১১ নভেম্বর দিবাগত রাত ৩টায় দু’টি ট্রেনের সংঘর্ষের ফলে বহুসংখ্যক যাত্রী মর্মান্তিকভাবে নিহত এবং শতাধিক যাত্রী আহত হওয়ার ঘটনায় আমি গভীর শোক ও উদ্বেগ প্রকাশ করছি।

আমি আশা করি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ঐ ট্রেন দুর্ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করবেন এবং এ ধরনের দুর্ঘটনা আর যাতে না ঘটতে পারে সে ব্যাপারে উপযুক্ত সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করবেন।

ট্রেন দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের পরিবার-পরিজন ও আহতদের উপযুক্ত ক্ষতিপূরণ এবং আহতদের যথাযথভাবে চিকিৎসা সুবিধা প্রদানের ব্যবস্থা গ্রহণ করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

সাহায্যÑসহযোগিতার হাত বাড়িয়ে নিহতদের পরিবার-পরিজন এবং আহতদের পাশে দাঁড়াবার জন্য আমি স্থানীয় জামায়াতে ইসলামীর নেতা ও কর্মীগণের প্রতি আহ্বান জানাচ্ছি।

ট্রেন দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন আমি তাদের রূহের মাগফিরাত কামনা করছি এবং তাদের শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও আহতদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাদের দ্রুত আরোগ্য কামনা করছি।

LEAVE A REPLY