ভিডিও কনফারেন্সে গাজীপুরের তিনটি উন্নয়ন কাজের উদ্বোধন করলেন শেখ হাসিনা

আপডেট: অক্টোবর ১১, ২০১৮

গাজীপুর সংবাদদাতাঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাজীপুরে তিনটি উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন। তিনি বৃহষ্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাজীপুর জেলার ৩টিসহ দেশের ৬টি জেলার ৩১টি প্রকল্পের উদ্বোধন করেন।

গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের নাট মন্দিরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এ্যাড. মোঃ জাহাঙ্গীর আলম, গাজীপুর মহানগর পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধিগণ ও নেতৃবৃন্দ। এসময় অনুষ্ঠানের সঞ্চালনা করেন জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। অনুষ্ঠানে গাজীপুরে উন্নয়নের উপর একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। ভিডিও কনফারেন্সকালে প্রধানমন্ত্রী স্থানীয় সাংবাদিক ও কৃষকের সঙ্গে কথা বলেন। এসময় প্রধানমন্ত্রী গাজীপুরে বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কাজ গণমাধ্যমে তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

গাজীপুরে যে প্রকল্পগুলো উদ্বোধন করা হয়েছে এর মধ্যে রয়েছে, গাজীপুর মহানগরীর ধীরাশ্রম দক্ষিণখান এলাকায় রাবেয়া আনোয়ার মাতৃসদন কেন্দ্র, নীলের পাড়া এলাকায় হালিমা তাইজুদ্দিন নগর স্বাস্থ্য কেন্দ্র এবং গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার শীতলক্ষ্যা নদীর উপর বরমী ও সিংহশ্রী বাজারে সংযোগকারী একটি সেতু।