মন্ত্রণালয়ে মাশরাফি

আপডেট: এপ্রিল ৪, ২০১৯
0

বিশ্বকাপের আগমুহূর্তে মন্ত্রণালয়ে গেছেন নড়াইল-২ (নড়াইল ও লোহাগড়া) আসনের সংসদ সদস্য (এমপি) ও বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্ত্তোজা।

আজ বুধবার মন্ত্রণালয়ে যান মাশরাফি। এ সময় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলআরজিডি) প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের সঙ্গে দেখা করেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মন্ত্রণালয়ে অবস্থানরত মাশরাফির কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

মন্ত্রণালয়ে যাওয়া নিয়ে মাশরাফি জানিয়েছেন, নির্বাচনী এলাকার সমস্যাগুলো দ্রুত সমাধানের জন্যই মন্ত্রণালয়ে গিয়েছিলেন তিনি।

এ বিষয়ে গণমাধ্যমের কাছে মাশরাফি আরও জানান, বিশ্বকাপের মতো বড় ইভেন্ট নিয়ে তিনি ব্যস্ত আছেন। তবে কিছুদিন আগে এলাকার বিভিন্ন জায়গায় ঘুরে বুঝতে পেরেছেন জায়গাগুলোতে উন্নয়ন প্রয়োজন। সুযোগ পেলেই দেশের পাশাপাশি নড়াইলের জন্য কাজ করার চেষ্টা করছেন তিনি।

সর্বশেষ নিউজিল্যান্ড সফর শেষ করে দেশে ফিরে নির্বাচনী এলাকা ও জন্মস্থান নড়াইলে ছুটে গিয়েছিলেন মাশরাফি। তখন নির্বাচনী এলাকা পরিদর্শন করার পাশাপাশি স্থানীয় জনগণের সঙ্গে কথা বলেন এবং যেকোনো সমস্যা তাকে জানানোর জন্য জনগণকে অনুরোধ করেন তিনি। জনগণের বিভিন্ন সমস্যা দ্রুত সমাধান করার জন্য সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের নির্দেশও দেন এই সংসদ সদস্য।

LEAVE A REPLY