মালয়েশিয়া বিএনপি’র উদ্যেগে খালেদা জিয়ার ৭২তম জন্মদিন পালিত

আপডেট: আগস্ট ১৬, ২০১৭

জহিরুল ইসলাম হিরণ,মালয়েশিয়া :
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে মালয়েশিয়া বিএনপি (একাংশ) এক বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করে।এ উপলক্ষ্যে কুয়ালালামপুর সংলগ্ন সেলায়াং বিএনপি’র নতুন কার্যালয়ে কেক কাটা,দোয়া মাহফিল এবং নেতাকর্মীদের পুনর্মিলনীর আয়োজন করা হয়।

বিএনপি(একাংশ) সভাপতি শহীদুল্লাহ শহীদের সভাপতিত্বে কেক কাটার আগে বেগম জিয়ার সুদীর্ঘ আয়ু ,সুস্থ্যতা ও বাংলাদেশ সৃষ্ট বন্যায় আক্রান্ত মানুষের কল্যান কামনা করে দোয়া করা হয়।
মোঃ তৌহিদুল ইসলামের পবিত্র কোরআন তেলওয়াত ও মোঃ মাসুদ রানার পরিচালনায় এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপি সহ-সাধারন সম্পাদক কামাল উদ্দিন রানা,বগুড়া জেলা যুবদল সহ-সভাপতি সরকার আতিকুর রহমান সোহেল,পুচং তামান মাস বিএনপি সাধারন সম্পাদক মোবারক কারী,বিএনপি নেতা আনোয়ার পারভেজ ও নোমান পিন্টু প্রমুখ ।
এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি সমাজ কল্যান সম্পাদক ইসমাইল খান,জালান পুত্রা শাখা বিএনপি সাধারন সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর,বান্তিং শাখা সাধারন সম্পাদক নাজমুল হাসান,বিএনপি নেতা মোঃ সেলিম,আব্দুল কাদের,হায়দার,রুবেল,জহির সহ বিএনপি ও অংগ-সংগঠনের বিপুল সংখ্যাক নেতা কর্মী ।
পরে সকলের সম্মিলিত অংশগ্রহনে কেক কাটার মধ্য দিয়ে নেতা কর্মীরা জন্মদিন অনুষ্ঠান উদযাপন করেন ।