রাজধানীতে ফের কলেজছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে মারধর

আপডেট: জানুয়ারি ১৪, ২০২০
0

সবুজবাগ এলাকায় এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে মারধর করা হয়েছে। চাচাতো ভাই জাহিদুর ইসলাম জাহিদ (২৬) গতকাল সোমবার দুপুরে এ ঘটনা ঘটান বলে অভিযোগ পাওয়া গেছে। পরে গতকাল রাতে ওই কলেজছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. রিয়াজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, জাহিদ একজন মুদি দোকানদার। ভুক্তভোগী কলেজছাত্রী তাঁর চাচাতো বোন। সবুজবাগ এলাকায় পাশাপাশি বাসায় থাকে দুজনের পরিবার। জাহিদ বিবাহিত এবং তাঁর একটি সন্তান রয়েছে। ১০ মাস ধরে তিনি চাচাতো বোনকে বিভিন্নভাবে বিরক্ত করে আসছেন।

এ ছাড়াও তাঁকে বিভিন্ন কুপ্রস্তাব দিতেন। গতকাল দুপুরে কোচিং সেন্টার থেকে হেঁটে বাসায় ফিরছিলেন ওই কলেজছাত্রী। একপর্যায়ে জাহিদ তাঁকে টেনে পাশের একটি ঝোপে নিয়ে যায়। সেখানে তাঁকে ধর্ষণচেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে মারধর করে। এ সময় ওই কলেজছাত্রীর চিৎকারে লোকজন জড়ো হলে পালিয়ে যায় জাহিদ।
পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ওই কলেজছাত্রীকে উদ্ধার করে প্রথমে থানায় যাওয়া হয়। থানায় অভিযোগ দেওয়ার পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরিবারের অভিযোগ, এর আগেও চাচাতো বোনকে ধর্ষণচেষ্টা চালিয়েছিলেন জাহিদ। এসব ঘটনায় পারিবারিকভাবে জাহিদকে বোঝানো হয়েছিল বলেও জানান তাঁরা।
এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY