রাবিতে হরিণাকুন্ডু থানা সমিতির নয়া কমিটি গঠন

আপডেট: অক্টোবর ৭, ২০১৮

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ঝিনাইদহের হরিণাকুন্ডু থানা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের নারিকেল বাড়িয়া কাম্পাসে সংগঠনটির বার্ষিক বনভোজন অনুষ্ঠান শেষে এই নতুন কমিটিরর ঘোষণা করা হয়।
বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের অধিকর্তা ও থানা সমিতির উপদেষ্টা অধ্যাপক প্রভাষ কুমার কর্মকারের সম্মতিতে অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. মইনুল ইসলামকে সভাপতি ও একই বর্ষের ফাইন্যান্সের মো. মমিন উদ্দীনকে সাধারণ সম্পাদক করে এক বছরের কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি মো. রনি আহমেদ।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সমাজবিজ্ঞন বিভাগের তৌফিক আজিজ, ভাষার রেশমা আক্তার অর্থনীতির রিনি আক্তার, সমাজবিজ্ঞানের মুজাহিদ শাহিন, হিসাবিজ্ঞানের সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক অর্থনীতির নাসরিন আক্তার, নৃবিজ্ঞান বিভাগের আসিফ হাসান রাজু, সাংগঠনিক সম্পাদক ফাইন্যান্সের নাইমুর রহমান দুর্জয়, কোষাধ্যক্ষ সমাজবিজ্ঞানের রাকিব হাসান, দপ্তর সম্পাদক আসলাম উদ্দিন, প্রচার সম্পাদক শুভ সাহা, মিডিয়া সম্পাদক সাইফুল্লাহ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা সমিতির সাধারণ সম্পাদক মারুফ পারভেজ, হরিণাকুন্ডু থানা সমিতির সাধারণ সম্পাদক ইমরান হোসেনসহ থানা সমিতির নেতৃবৃন্দ প্রমুখ।
এ এইচ রাজু
রাজশাহী বিশ্ববিদ্যালয়।