রাহুল গাঁধীর সঙ্গে ডেটে যেতে চেয়েছিলেন করিনা!

আপডেট: অক্টোবর ২, ২০১৮

১৬ অক্টোবর, ২০১২। বিয়ে করেছিলেন সইফ আলি খান এবং করিনা কপূর। তার আগে তাঁদের প্রেমপর্বের কথাও বলি মহলের অজানা নয়। কিন্তু সইফের আগে অন্য এক সেলেবের সঙ্গে ডেট করতে চেয়েছিলেন করিনা। জানেন তিনি কে?

সইফের আগে শহিদ কপূরের সঙ্গে করিনার সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছিল। কিন্তু তারও আগে অন্য এক তারকার সঙ্গে নাকি ডেট করতে চেয়েছিলেন বেবো।

না! সেই সেলেব অবশ্য ফিল্মি জগতের সঙ্গে যুক্ত নন। বরং তাঁর পেশা একেবারে আলাদা। তিনি পুরোদস্তুর রাজনীতিবিদ। তিনি রাহুল গাঁধী।
শুনে চমকে উঠলেন তো? কিন্তু এ কথা বকলমে স্বীকার করে নিয়েছেন করিনা স্বয়ং। কিন্তু কী ভাবে?

সাংবাদিক রশিদ কিদওয়াই গাঁধী পরিবারের ঘনিষ্ঠ। তাঁর লেখা ‘নেতা অভিনেতা: বলিউড স্টার পাওয়ার ইন ইন্ডিয়া’ বইতে রাহুলের সঙ্গে করিনার ডেট করতে চাওয়ার কথা লেখা রয়েছে। ২০০২-এ নাকি নিজের এই ইচ্ছের কথা বলেছিলেন করিনা। রাহুলও নাকি করিনার সিনেমা প্রথম দিন, প্রথম শো-এ দেখতেন!
আরও পড়ুন, পোশাক খুলে নাচতে বলেছিলেন ডিরেক্টর, ফের তনুশ্রীর বোমা

তবে এই তথ্য আরও মান্যতা পায় করিনার স্বীকারোক্তিতে। পরেসিমিগারেওয়াল নিজের শো-এ করিনার কাছে জানতে চেয়েছিলেন, করিনা কার সঙ্গে ডেট করতে চান? উত্তরে নায়িকা বলেছিলেন, ‘‘আমি কি বলব? জানি না এটা বলা উচিত হবে কিনা। এটা বিতর্কিত বিষয় হতে পারে।

কিন্তু যার সঙ্গে ডেট করতে চাই, তার নাম রাহুল গাঁধী। ওর সঙ্গে ডেটে যেতে আমার কোনও সমস্যা নেই। …আমি ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে এসেছি। আর ওর রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড। আমার তো মনে হয় আমাদের মধ্যে কথা হলে সেটা ভালই হবে…।’’

যদিও নিজের এই বক্তব্য পরে অস্বীকার করেন করিনা। ২০০৯-এ তিনি বলেন, ‘‘অনেক আগে আমি এটা বলেছিলাম কারণ আমাদের দু’জনের পদবিই খুব জনপ্রিয়। রাহুলকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে পেলে আমার ভাল লাগবে। কিন্তু ওর সঙ্গে ডেট করতে চাই না।’’