রূপগঞ্জে গৃহবধূকে হত্যার পর লাশ গুম করার চেষ্টা

আপডেট: এপ্রিল ১৩, ২০১৯

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রিয়া বিশ্বাস নামে গৃহবধূকে হত্যার পর তার পাষন্ড স্বামী লাশ গুম করার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতের ওই ঘটনার পর শনিবার (১৩ এপ্রিল) নিহতের চাচা পৌল বৌদ্য রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
নিহত প্রিয়া বিশ্বাস খুলনা জেলার সদর থানার ছোট খালপার মহির বাড়ী এলাকার আশিষ বিশ্বাসের মেয়ে।
পৌল বৌদ্যের এজাহারে উল্লেখ করেন, দুই বছর পূর্বে তার ভাতিজি প্রিয়া বিশ্বাসকে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার বানিয়ারচর এলাকার সুকুমার মন্ডলের ছেলে সঞ্জয় মন্ডলের সহিত বিবাহ দেয়। বিয়ের পর থেকে সঞ্জয় মন্ডল প্রিয়া বিশ্বাসকে নিয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার দাউদপুর এলাকায় আজাহার মোল্লার বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন।
গত বৃহস্পতিবার যেকোন সময় জামাতা সঞ্জয় মন্ডল অজ্ঞাতকারনে প্রিয়া বিশ্বাসকে হত্যা করে। পরে লাশ গুম করার উদ্দেশে একটি মাইক্রোবাসে করে গোপালগঞ্জের মুকসুদপুর বানিয়ারচর এলাকায় তার নিজ বাড়ীতে নিয়ে আসে। খবর পেয়ে তিনি সহ পরিবারের লোকজন প্রিয়ার মৃতদেহ দেখতে আসে। তিনি সহ পরিবারের লোকজন দেখতে পায় মৃতদেহের গলা ফুলা ও কালো দাগ নাক দিয়ে রক্ত বাহির হচ্ছে। পরে সঞ্জয় মন্ডলকে মৃত্যুর কারণ জিজ্ঞাসা করলে সে অসংলগ্ন কথাবার্তা বলে।
উক্ত ঘটনা মুকসুদপুর থানা পুলিশকে জানালে লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা করা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এম আর কামাল