রূপগঞ্জে দুই মহাসড়কে ট্রাফিক পুলিশের ভুমিকায় ছাত্রলীগ

আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০১৯
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : এসএসসি পরিক্ষার্থীদের সুবিধার্থে ও যাত্রীসাধারনের ভোগান্তি কমাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে সড়কে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করেছেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা। আজ (বৃহস্পতিবার) সকাল ৮ থেকে দুপুর পর্যন্ত উপজেলার ভুলতা-গাউছিয়া, বরপা, রূপসী, তারাবো বিশ্বরোড কাঞ্চনসহ মোট আটটি স্পটে এ সেবা প্রদান করে। পরবর্তী এসএসসি পরিক্ষাগুলোতেও ট্রাফিক সেবা প্রদানের কর্মসুচী ঘোষনা দেয় উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাসুম।
উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার বলেন, রাস্তাঘাটে যানজটের কারণে অনেক পরিক্ষার্থী যথাসময়ে পরিক্ষার কেন্দ্রে পৌছাতে পারে না। ফলে পরিক্ষা খারাপ হয় এবং বিব্রতবোধ করে। এছাড়া এসব এলাকায় প্রায় প্রতিদিনই যানজট লেগে থাকে। ভোগান্তির শিকার হচ্ছেন যাত্রীসাধারন থেকে শুরু করে পথচারীরা। তাই পরিক্ষা কেন্দ্রে যথাসময়ে পৌছে শিক্ষার্থীদের পরিক্ষা নিশ্চিতের লক্ষে এবং যাত্রী সাধারনের চিন্তা করে যানজট নিরসনে আজকের কর্মসুচী।
এ কর্মসুচীতে আরো নেতৃত্ব দেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সাদিকুল ইসলাম সজিব, আব্দুল্লাহ আল মামুন, সাহাবুুউদ্দিন ভুইয়াসহ আরো অনেকে।
রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের এ ধরনের কর্মসুচীকে সাধুবাদ জানান শিক্ষক, শিক্ষার্থী, এলাকাবাসীসহ যাত্রীসাধারন।

LEAVE A REPLY