শাকিব এখন মৃত্যুপুরীর ‘শাহেনশাহ’!

আপডেট: জানুয়ারি ২৬, ২০১৯
0

নায়িকার সাথে রোমান্স, ভিলেনের সাথে অ্যাকশন, রক্ত গরম করা সংলাপ বাংলা চলচ্চিত্রের চিরাচরিত বিষয়। কিন্তু বাংলা ছবির একই সংলাপ যখন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের মুখে, তখন ফিদা তার দর্শককূল।

‘শাহেনশাহ’র প্রায় দেড় মিনিটের টিজারে চিরাচরিত সেই নাচ, গান আর অ্যাকশন ই দেখা গেছে। তবু শাকিবের মুখের একটি সংলাপ এখন সিনেমাপ্রেমীদের মুখে মুখে!

চলতি বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘শাহেনশাহ’। শামীম আহমেদ রনি পরিচালিত শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবির টিজার প্রকাশ হয় শুক্রবার সন্ধ্যায়। ১ মিনিট ২৭ সেকেন্ডের এই টিজারটি ২৪ ঘন্টা পার না হলেও শুধু ইউটিউবেই দর্শক এখন পর্যন্ত দেখেছেন প্রায় ১২ লাখ বার। ফেসবুকেতো বিভিন্ন গ্রুপ ও পেইজে শেয়ার হচ্ছেই!

টিজার প্রকাশের পর ‘শাহেনশাহ’য় শাকিবের লুক নিয়ে কথা বলছেন অনেকে। প্রথম টিজারে কোনো সংলাপ রাখেননি নির্মাতা। শুধু টিজারের শেষ প্রান্তে এসে শাকিবের মুখে শোনা যায় ‘ওয়েলকাম টু ডেথ ওয়ার্ল্ড অব শাহেনশাহ’! যা সোশাল মিডিয়ায় রীতিমত ছড়িয়ে গেছে।

মৃত্যুপুরীতে কাকে স্বাগতম জানাচ্ছেন শাহেনশাহ রূপী শাকিব? টিজারে সেটা না বোঝা গেলেও দর্শককে প্রতীক্ষায় থাকতে হবে ‘শাহেনশাহ’র দ্বিতীয় টিজারের জন্য। যা আসন্ন ভালোবাসা দিবসে প্রকাশ করা হবে।

শাহেনশাহ’তে শাকিবের সঙ্গে প্রথমবার জুটি বেধে আলোচিত হয়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। এছাড়া এই ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখতে যাচ্ছেন নবাগতা নায়িকা রোদেলা জান্নাত। ছবিতে আছেন চার শক্তিমান অভিনেতা উজ্জ্বল, মিশা সওদাগর, আহমেদ শরীফ ও ডন।

সব মিলিয়ে বছরের প্রতীক্ষিত ছবিটির জন্য দর্শককে অপেক্ষা করতে হবে মার্চের ২২ তারিখ পর্যন্ত। এমনটাই জানা গেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার তরফে।

LEAVE A REPLY