সিদ্ধিরগঞ্জে মিছিল থেকে ছাত্রদল নেতাকে পুলিশে দিল আ’লীগের হাজী ইয়াসিন বাহিনী ক্যাডাররা

আপডেট: অক্টোবর ১০, ২০১৮

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে সিদ্ধিরগঞ্জে মিছিল বের করেছে মহানগর ছাত্রদল। মিছিল থেকে শাহাদাত হোসেন নামে এক ছাত্রদল নেতাকে আটক করে আওয়ামীলীগের হাজী ইয়াসিন বাহিনী ক্যাডাররা। পরে তাকে পুলিশে সোর্পদ করে।
বুধবার (১০ অক্টোবর) দুপুরের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক ধনু হাজী রোড থেকে তাকে আটক করা হয়।
জানা যায়, দুপুরের দিকে সিদ্ধিরগঞ্জে মৌচাক ধনুহাজী রোড থেকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবুর নেতৃত্বে একটি মিছিল বের হয়। এসময় হাজী ইয়াসিন বাহিনীর ক্যাডার নামধারী ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল থেকে মহানগর ছাত্রদলের সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদত হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে।
মিছিলে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সহসভাপতি হামিদুর রহমান সুমন, জুয়েল রানা, রোমান হোসেন রনি, মাকসুদুর রহমান শাকিল, রাকিবুর রহমান সাগর, সাজ্জাত হোসেন, জসিম আলী, আলী নূর, হাসানুজ্জামান লিমন প্রমূখ।
মহানগর ছাত্রদল সভাপতি শাহেদ আহম্মেদ জানান, আমাদের লোকজন রায়ের প্রতিবাদে শান্তিপূর্ণ মিছিল করছিলো। এসময় আওয়ামী লীগের হাজী ইয়াসিন বাহিনীর ক্যাডাররা আমাদের সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদত হোসেনকে মারধর করে পুলিশের হাতে তুলে দেন।
মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু দাবি করেন, আমরা রায়ের প্রতিবাদে শান্তিপূর্ণ মিছিল বের করি। মিছিল শেষে ফেরার পথে আমাদের উপর ছাত্রলীগ ও যুবলীগ হামলা চালায়। এসময় তারা আমাদের সহ আইন বিষয়ক সম্পাদক শাহাদত হোসেনকে মারধর করে পুলিশের হাতে তুলে দেন।
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আব্দুস সাত্তার টিটু জানান, বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টায় মহাসড়কে ওঠে আসছিলো বিএনপির নেতাকর্মীরা। পরে সেখান থেকে একজনকে আটক করা হয়েছে।

নারায়ণগঞ্জ