সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ডিআইইউ ছাত্রলীগ সভাপতির ঈদ শুভেচ্ছা বিতরণ

আপডেট: জুন ৯, ২০১৯
0

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বনানীর গোডাউনস্থ বস্তির সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করলেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগ সভাপতি মোঃ হাসনাইম ইমতিয়াজ। গত শুক্রবার বিকেলে প্রায় অর্ধশতাধিক শিশুর মাঝে এই ঈদবস্ত্র বিতরণ করেন। সুবিধাবঞ্চিত শিশুদের সাথে কথা বলে প্রতিবেদক আজ এতথ্য নিশ্চিত করেন।

সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সাধুবাদ জানিয়েছেন এমন যুগান্তকারী কার্যের জন্য এবং ব্যাক্ত করেছেন ভবিষ্যত যেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সকল ইউনিটে এমন মানবিক কাজ চালিয়ে যাওয়া হয় মানব কল্যানে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির বেসরকারি বিশ্ববিদ্যালয় উপ-সম্পাদক রাকিবুল ইসলাম সাকিব, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক,
ডিআইইউ শাখার সহ-সভাপতি মবিন সহ ঢাকা মহানগর (দক্ষিণ) ছাত্রলীগ নেতা আখতারুজ্জামান আখতার ও ডিআইইউ ছাত্রলীগ এর কর্মীবৃন্দ।

বস্ত্র বিতরণ শেষে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখা ছাত্রলীগের সভাপতি মো. হাসনাইম ইমতিয়াজ রহমান বলেন, সুবিধা বঞ্চিত শিশুদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করেছি। সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ করতে পেরে আমার ভালো লাগছে।কেননা সকল মানবিক কাজের উৎস বাংলাদেশ ছাত্রলীগ থেকে অনুপ্রাণিত হই। বঙ্গবন্ধুর আর্দশ বুকে লালন করে সমাজে মানবিক কাজের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে সর্বদা চেষ্টা করে যাচ্ছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে সুবিধা বঞ্চিত শিশুদের মধ্যে ঈদের আনন্দ কিছুটা হলেও দিতে পেরে আমি গর্বিত।

LEAVE A REPLY